বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭

শোক সংবাদ

শোক সংবাদ

করোনায় টিএসসির

সাবেক পরিচালক

আলমগীরের মৃতু্য

ম যাযাদি রিপোর্ট

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সোমবার রাতে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সাবেক পরিচালক আলমগীর হোসেন। তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার স্ত্রীও করোনায় সংক্রমিত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

আলমগীর হোসেনের ছোট ভাই মনিরুজ্জামান ভূঁইয়া ও ছেলে ফাহিম নাকির হোসেন জানান, গত ১৮ নভেম্বর হৃদরোগসহ শারীরিক নানা জটিলতার কারণে আলমগীর হোসেনকে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। পরে তাকে পস্নাজমা থেরাপিও দেওয়া হয়। সোমবার সন্ধ্যায় অবস্থার অবনতি হলে ইব্রাহিম কার্ডিয়াক থেকে আলমগীর হোসেনকে নিয়ে যাওয়া হয় পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে। রাত ১০টার দিকে তিনি মৃতু্যবরণ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষার্থী আলমগীর হোসেন দুবার সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডিইউএমসিজেএএ) সভাপতি ছিলেন। অ্যালামনাইয়ের পক্ষ থেকে আলমগীর হোসেনের মৃতু্যতে শোক জানানো হয়েছে। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সংগঠনের নেতারা।

স্বদেশ শর্মা

যায়যায়দিন পত্রিকার চট্টগ্রামের সীতাকুন্ড প্রতিনিধি, উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক এবং জেজেডি ফ্রেন্ডস ফোরামের সীতাকুন্ড শাখার উপদেষ্টা সবুজ শর্মা সাকিলের মা স্বদেশ শর্মা (৭০) দেহত্যাগ করেছেন। চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে তিনি মারা যান। তিনি তিন ছেলে ও চার মেয়ে রেখে গেছেন। মঙ্গলবার দুপুর ১২টায় পারিবারিক শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

স্বদেশ শর্মার মৃতু্যতে যায়যায়দিন পরিবার গভীর শোক প্রকাশ করেছে।

ম যাযাদি ডেস্ক

আয়েশা আক্তার খাতুন

নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট হাবিবুর রহমান খানের বড় বোন আয়েশা আক্তার খাতুন হেনা (৮০) সোমবার দুপুরে সদর উপজেলার সতরশ্রী গ্রামের বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ৪ ছেলে ও ৩ মেয়ে রেখে গেছেন।

সোমবার বাদ মাগরিব জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তার লাশ দাফন সম্পন্ন হয়। তার মৃতু্যতে জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি অ্যাডভোকেট আবদুল হান্নান রঞ্জন, সাংবাদিক খলিলুর রহমান শেখ, মিজানুর রহমান নান্নু প্রমুখ শোক প্রকাশ করেন।

ম স্টাফ রিপোর্টার, নেত্রকোনা

আব্দুল আলী চৌধুরী

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউপির এম এ আলী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, সেনবাগ পৌরসভার আওয়ামী লীগের সাবেক ধর্মবিষয়ক সম্পাদক শাহাদাত আলী মঞ্জুর পিতা আলহাজ মো. আব্দুল আলী চৌধুরী (৯২) মঙ্গলবার রাত ১টা ৩০ মিনিটে চট্টগ্রামে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ২ মেয়ে, ৫ ছেলে রেখে যান। মঙ্গলবার দুপুর ২টায় উপজেলার কাদরা ইউপির এম এ আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন হয়।

তার মৃতু্যতে শোক প্রকাশ করেছেন উপজেলা চেয়ারম্যান জাফর আহম্মাদ চৌধুরী, সেনবাগ পৌরসভার মেয়র আবু জাফর টিপু, সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী মো. মফিজুর রহমান প্রমুখ।

ম সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি

আবদুল হামিদ

গাইবান্ধার সাঘাটা ইউনিয়নের সাঘাটা গ্রামের মৃত হারেছ উদ্দীনের ছেলে আবদুল হামিদ (৬৮) সোমবার রাত ১১-৩০ মিনিটে অসুস্থতাজনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার বাদ জোহর নিজ বাড়িতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃতু্যতে এলাকাবাসী গভীরভাবে শোক জানিয়েছে।

ম সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে