রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মতোই মিয়া চৌধুরীর দাফন সম্পন্ন

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মতোই মিয়া চৌধুরীর দাফন সম্পন্ন

সুনামগঞ্জের ছাতকে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার মতোই মিয়া চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের নেয়ারাই ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পঞ্চায়েতি কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়। তিনি নোয়ারাই এলাকার মৃত আব্দুল হাসিম চৌধুরীর ছেলে।

বুধবার বিকাল ২টা ২০ মিনিটে নিজ বাড়িতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন ধরে তিনি জটিল রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ৫ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান। এ সময় ছাতক থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কে এম মাহবুব রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, বীর মুক্তিযোদ্ধা আলকাছ আলীসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

ম ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

আমেনা খাতুনের জানাজা ও দাফন সম্পন্ন

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বরামা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মো. আবুল কালাম আজাদের মা মোছা. আমেনা খাতুন (৮৩) ইন্তেকাল করেছেন (ইন্না লিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার রাত ১টা ৩০ মিনিটে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান। তার নামাজে জানাজা বৃহস্পতিবার বেলা ১১টায় বিন্দুবাড়ী জিওসী জামে মসজিদে অনুষ্ঠিত হয়। নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। তিনি ৪ ছেলে, ৩ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিজ্ঞপ্তি

প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠক আজিজুল হক ভূঁঞার ১৫তম মৃতু্যবার্ষিকী আজ

প্রবাসে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক 'স্টিয়ারিং কমিটি অব দ্য অ্যাকশন কমিটিজ ফর লিবারেশন অব দ্য পিপলস রিপাবলিক অব বাংলাদেশ ইন ইউকে-১৯৭১'-এর আহ্বায়ক, সাপ্তাহিক 'চরমপত্র' ও দৈনিক 'সুখবর' এর প্রকাশক ও সম্পাদক মো. আজিজুল হক ভূঁঞার ১৫তম মৃতু্যবার্ষিকী আজ শুক্রবার। এ উপলক্ষে মরহুমের বড় ছেলে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শহিদুল হক ভূইয়ার নিজ বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার ডৌকারচর ইউনিয়নের পিবি নগর (পশ্চিম বাখরনগর) গ্রামে কুরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন। মিলাদ মাহফিলে সবাইকে উপস্থিত থাকার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

ম নরসিংদী প্রতিনিধি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে