হেফাজতি তান্ডব ব্রাহ্মণবাড়িয়ায় আরও ৩ জন গ্রেপ্তার

হেফাজতি তান্ডব ব্রাহ্মণবাড়িয়ায় আরও ৩ জন গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের কর্মসূচি চলাকালে শহরজুড়ে ব্যাপক ভাঙচুর ও অগ্নিকান্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে হেফাজতে ইসলামের আরও ৩ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

তাদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। তারা হলেন, হেফাজত ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সহ-দপ্তর সম্পাদক ও জামিয়া ইউনুছিয়া মাদ্রাসার সিনিয়র শিক্ষক মুফতি আবদুল হক ও আশুগঞ্জ উপজেলার বেড়তলা মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম ভূঁইয়া।

গত বৃহস্পতিবার রাতে মুফতি আবদুল হককে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কান্দিপাড়া এবং মো. আবুল কাশেমকে আশুগঞ্জ বাজার থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত দু'জন তান্ডবে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

শুক্রবার দুপুরে জেলা পুলিশের বিশেষ শাখা থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, তান্ডবের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন থানায় মোট ৫৬টি মামলা করা হয়। এর মধ্যে সদর মডেল থানায় ৪৯টি, আশুগঞ্জ থানায় ৪টি, সরাইল থানায় ২টি এবং আখাউড়া রেলওয়ে থানায় ১টি মামলা করা হয়। এসব মামলায় মোট ৫৫৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে