শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
কুমিলস্না সিটি মেয়র পদে উপনির্বাচন

ভোট চেয়ে প্রচারণায় প্রার্থী ও কর্মীরা

স্টাফ রিপোর্টার, কুমিলস্না
  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
কুমিলস্না সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনে ভোট চেয়ে শনিবার লিফলেট বিতরণ করেন মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু -যাযাদি

কুমিলস্না সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচনের ভোটের দিন যতই ঘনিয়ে আসছে নগরজুড়ে প্রার্থী ও তাদের কর্মীদের প্রচারণা ততই বাড়ছে। চার প্রার্থী শনিবার নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ ও উঠান বৈঠক করে ভোটারদের কাছে ভোট চেয়েছেন। এছাড়াও তাদের কর্মী-সমর্থক এবং স্বজনরাও নিজ নিজ এলাকায় প্রচারণা চালাচ্ছেন। মেয়র পদে চার প্রার্থীই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে সাংবাদিকদের জানিয়েছেন। প্রার্থীরা নগরীর উন্নয়নে নানা প্রতিশ্রম্নতিও দিচ্ছেন।

বিএনপি থেকে বহিষ্কৃত সাবেক নেতা ও সাবেক সিটি মেয়র মো. মনিরুল হক সাক্কু শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর রাজগঞ্জ, চকবাজার এলাকায় গণসংযোগ করেন। তিনি বিকালে নগরীর কান্দিরপাড়স্থ খন্দকার হক ম্যানশন, সাত্তার খান কমপেস্নক্সে তার অনুসারী নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন। এ সময় তিনি ব্যবসায়ী ও মার্কেটে আগত লোকজনের সঙ্গে কথা বলেন ও লিফলেট বিতরণ করেন। মনিরুল হক সাক্কু বলেন, তিনি দুইবার এই সিটির মেয়র ছিলেন। নগরবাসীর কল্যাণে অনেক কাজ করেছেন। অসমাপ্ত কাজ সমাপ্ত করতে এবারও তিনি ভোটারদের নিকট দোয়া ও টেবিল ঘড়ি প্রতীকে ভোট চেয়েছেন।

মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নগর আওয়ামী লীগের সমর্থিত বাস প্রতীকের মেয়র প্রার্থী ডা. তাহসিন বাহার সূচনা দিনভর নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। তিনি মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহারের জ্যেষ্ঠ কন্যা। এদিন তিনি নগরীর রেসকোর্স, ভাটপাড়াসহ আশপাশের এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন। এছাড়া তিনি নগরীর মৌলভীপাড়া কেন্দ্রীয় ঈদগাহ মাঠ এবং শাসনগাছা রেল গেট সংলগ্ন মীম হাসপাতাল প্রাঙ্গণের পৃথক উঠান বৈঠকে বক্তব্য রাখেন।

কুমিলস্না মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক নেতা নিজাম উদ্দিন কায়সার শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর বাদুরতলা, কান্দিরপাড়, সাত্তার খান কমপেস্নক্সে এবং বিকালে রাজগঞ্জ, চকবাজার এলাকায় তার বিপুলসংখ্যক অনুসারী ও নেতাকর্মী নিয়ে গণসংযোগ করেন। এ সময় তিনি ঘোড়া প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন। প্রার্থী নিজাম উদ্দিন বলেন, তারুণ্যের জোয়ার তার পক্ষে। গত নির্বাচনে তিনি তা প্রমাণ করেছেন। এবার তিনি সর্বস্তরের ভোটারদের সমর্থনে ঘোড়া প্রতীকের জয় পাবেন বলে আশা প্রকাশ করেন।

মেয়র পদে অপর প্রার্থী কুমিলস্না মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য ও হাতি প্রতীকের প্রার্থী নূর-উর রহমান মাহমুদ তানিম নগরীর কালিয়াজুড়ি, রামপুর, পাথুরিয়াপাড়া ও সুজানগর এলাকায় অনুসারী নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে