কালিহাতীতে দুইপক্ষের সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত ৪

কালিহাতীতে দুইপক্ষের সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত ৪

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বুধবার পদ-পদবিকে কেন্দ্র করে স্থানীয় নেতাকর্মীদের দুইগ্রম্নপে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যানসহ চার নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বুধবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারির উপস্থিতে সম্মেলনের প্রথমপর্ব শেষে দ্বিতীয়পর্বে কাউন্সিল শুরু হয়। এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকসহ পদ-পদবি নিয়ে স্থানীয় নেতাকর্মীরা বিতর্কে জড়িয়ে পড়েন। সংঘর্ষের আশঙ্কায় অতিথিরা সম্মেলন স্থগিত করেন। নেতারা চলে যাওয়ার পর উভয়পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

এ বিষয়ে গোহালিয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আইন-বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম জানান, সভাপতি পদে তিনিসহ চারজন প্রার্থী ছিলেন। সংসদ সদস্যসহ জেলা-উপজেলা নেতারা সভাপতি প্রার্থীদের ঐকমত্যে পৌঁছানোর জন্য বলেন। কিন্তু কাউন্সিলররা ভোট করার দাবি জানান। একপর্যায়ে হট্টগোল শুরু হলে নেতারা সম্মেলন স্থগিত ঘোষণা করে চলে যাওয়ার সময় ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদারের ওপর প্রতিপক্ষের লোকজন অতর্কিত হামলা চালায়। হামলায় ইউপি চেয়ারম্যান হযরত আলী তালুকদার, আ'লীগকর্মী শহিদুল ইসলাম, মোমিন তালুকদার ও ওবায়দুল ইসলাম তালুকদার গুরুতর আহত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে