মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য জাহাঙ্গীর আলম

নতুনধারা
  ২৬ জানুয়ারি ২০২২, ০০:০০

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য হিসেবে যোগদান করেছেন প্রফেসর ডক্টর মো. জাহাঙ্গীর আলম। সোমবার আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে অধ্যাপক ডক্টর মো. জাহাঙ্গীর আলমকে ফুলেল শুভেচ্ছা জানান বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান লিয়াকত সিকদার ও বোর্ড সদস্যরা।

রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের অনুমোদনক্রমে বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন, ২০১০-এর ধারা ৩১ (১) অনুযায়ী অধ্যাপক মো. জাহাঙ্গীর আলমকে ভাইস-চ্যান্সেলর হিসেবে ৪ বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে। অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটিতে যোগদানের আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন ও কর্মকৌশল বিভাগের অধ্যাপক হিসেবে সুনাম ও দক্ষতার সঙ্গে তিনি দায়িত্ব পালন করেছেন।

তিনি বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক সংস্থার গবেষক, শিক্ষা প্রতিষ্ঠানে বিশিষ্ট শিক্ষক, লেখক ও নীতিনির্ধারক হিসেবে আস্থার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। দেশের বিভিন্ন পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সিলেকশন কমিটির সদস্য ও সিন্ডিকেট সদস্য হিসেবে তিনি অনার্স ও মাস্টার্সে প্রথম শ্রেণি অর্জন করা এই শিক্ষানুরাগী ভূষিত হয়েছেন দেশি-বিদেশি নানা অ্যাওয়ার্ড ও সম্মাননায়। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে