পানিতে ডুবে, বজ্রপাতে, বিদু্যৎস্পৃষ্টে ও আত্মহত্যায় পাঁচ জেলায় ৬ মৃতু্য

পানিতে ডুবে, বজ্রপাতে, বিদু্যৎস্পৃষ্টে ও আত্মহত্যায় পাঁচ জেলায় ৬ মৃতু্য

পাঁচ জেলায় পানিতে ডুবে, বজ্রপাতে, বিদু্যৎস্পৃষ্টে ও আত্মহত্যায় দুই শিশুসহ ৬ জনের মৃতু্যর খবর পাওয়া গেছে। টাঙ্গাইলের মধুপুরে পানিতে ডুবে দুই শিশু, গাজীপুরের শ্রীপুরে বজ্রপাতে কৃষক, শেরপুরের শ্রীবরদীতে বিদু্যৎস্পৃষ্টে আরেক কৃষক এবং আত্মহত্যায় চট্টগ্রামের লোহাগাড়া ও দিনাজপুরের ঘোড়াঘাটে দুই যুবকের মৃতু্য হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর-

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল জানান, টাঙ্গাইলের মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের দক্ষিণ লাউফুলা গ্রামে ভেকু দিয়ে মাটি কাটার ডোবার পানিতে পড়ে শুক্রবার পঞ্চম শ্রেণির দুই শিশু মারা গেছে। তারা লাউফুলা আনোয়ারা মেমোরিয়াল কিন্ডার গার্টেনের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী এবং ওই গ্রামের হাফিজুর রহমানের ছেলে জিহাদ (১২) ও মোস্তফার ছেলে তানভীর (১১)। আলোকদিয়া ইউপি চেয়ারম্যান আবু সাইদ খান সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, কিছুদিন আগে ফসলি জমিতে ভেকু দিয়ে মাটি কেটে গর্ত করে ডোবায় পরিণত করা হয়। স্কুল বন্ধ থাকায় জিহাদ ও তানভীর ওই ডোবার পাশের জমিতে মাছ ধরতে যায়। সাঁতার না জানায় মাছ ধরার এক পর্যায়ে তারা ডোবার পানিতে ডুবে মারা যায়।

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখন্ড গ্রামের কড়ইতলা নামক স্থানে বজ্রপাতে হযরত আলী নামে একজনের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। নিহত হযরত আলী (৪২) পার্শ্ববর্তী বারোতোপা গ্রামের সাঈদ আলীর ছেলে। ওইদিন হযরত আলী পার্শ্ববর্তী কড়ইতলা এলাকায় আখ ক্ষেতে ঘাস কাটতে গিয়েছিলেন। এ সময় হালকা বৃষ্টি পড়ছিল। হঠাৎ বিকট শব্দে বজ্রপাত ঘটে। আশপাশের লোকজন কাছে গিয়ে বুঝতে পারেন বজ্রপাতে তার মৃতু্য হয়েছে।

শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি জানান, শেরপুরের শ্রীবরদীতে বিদু্যৎ স্পৃষ্টে শাহজাহান (৩২) নামে এক কৃষকের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার সকালে সেচ পাম্পের বিদু্যৎ সংযোগ দিতে গেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহজাহান উপজেলার জানকিখিলা গ্রামের জহির উদ্দিনের ছেলে। কৃষক শাহজাহান বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে সেচ পাম্পে বিদু্যৎ সংযোগ দিতে যায়। এ সময় সে বিদু্যতের ছেঁড়া তার স্পর্শ করলে বিদু্যতায়িত হয়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

\হঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি জানন, দিনাজপুরের ঘোড়াঘাটে রাদেব কিস্কু (২৬) নামে এক আদিবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পৌর এলাকার ফ্রনগাছী গ্রামের কবরস্থান সংলগ্ন মেহগনি গাছের ডালে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। তিনি পৌর এলাকার বাওপুকুর গ্রামের জজ কিস্কুর ছেলে।

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে দরবেশ হাট গরুর বাজারের দক্ষিণ পার্শ্বে শাহপীর পাড়ায় এক যুবক আত্মহত্যা করেছেন। আত্মহত্যা করা যুবকের নাম রিদুয়ানুল ইসলাম (২৫)। তিনি ওই এলাকার মৃত মোস্তাক আহমদের ছেলে।

জানা যায়, রিদুয়ান হোটেলের কর্মচারী। রাতে খাবার খেয়ে ঘুমিয়ে যান। সকালে তার মা উঠে দেখতে পান শয়ন কক্ষে বৈদু্যতিক ফ্যানে আটকানো রডে শাড়ি পেঁচিয়ে রিদুয়ান আত্মহত্যা করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে