ছেলের জন্য পাত্রী দেখতে গিয়ে গণধর্ষণের শিকার মা!

ছেলের জন্য পাত্রী দেখতে গিয়ে গণধর্ষণের শিকার মা!

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার একটি ইউনিয়নের সংরক্ষিত আসনের নারী সদস্য (মেম্বার) সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ছেলের জন্য পাত্রী দেখানোর কথা বলে ওই নারীকে ডেকে এনে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ওই নারী সদস্য বাদী হয়ে রোববার রাতে বোয়ালমারী থানায় অজ্ঞাতনামা ৪-৫ জনসহ সাতজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলার আসামিরা হলেন- বোয়ালমারী পৌরসভার রায়পুর গ্রামের ওহিদ বিশ্বাসের ছেলে মাহাবুব (৩৫), উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের হাকিম মোল্যার ছেলে কাউসার (৫০), বোয়ালমারী পৌরসভার রায়পুর গ্রামের জাহেদ বিশ্বাসের ছেলে লিজন (২২), একই গ্রামের রেজাউলের ছেলে সাব্বির (১৯), আব্দুল হক বিশ্বাসের ছেলে শাহিদুল (২৭), মাজেদ বিশ্বাসের ছেলে ফারুক (২৮) এবং হাশেম বিশ্বাসের ছেলে আব্দুল কাদের (৩২)। এরই মধ্যে জড়িত সন্দেহে প্রধান অভিযুক্ত মাহাবুবকে আটক করে সোমবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, আসামি কাউসার ও লিজন শনিবার রাতে ওই নারী সদস্য (৫২) এবং তার স্বামীকে পৌরসভার রায়পুরের শ্মশানের কাছে ডেকে আনেন। কথা ছিল, তাদের ছেলের জন্য পাত্রী দেখাবেন। কিন্তু পাত্রী না দেখিয়ে রাত সোয়া ১০টায় উলেস্নখিত আসামিরা ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি আব্দুল ওহাব বলেন, ওই নারী মেম্বার বিষয়টি জানানোর সঙ্গে সঙ্গেই মূলহোতা মাহাবুবকে আটক করা হয়েছে। অন্যদের আটকে অভিযান চালানো হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে