রোববার, ২৩ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

আলোক হেলথ কেয়ারের উদ্যোগে সেমিনার

  ০১ জুন ২০২৩, ০০:০০
আলোক হেলথ কেয়ারের উদ্যোগে সেমিনার

আলোক হেলথকেয়ার লি. প্রথমবারের মতো বাংলাদেশে নিয়ে এসেছে স্বয়ংক্রিয় হেমাটোলজি (রক্তরোগ) বিশ্লেষক মেশিন যা অও (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) দ্বারা পরিচালিত। ৩০ মে আলোক হেলথকেয়ার লি. এর উদ্যোগে, বায়োটেক সার্ভিসেস এবং সিসমেক্স (ঝুংসবী, ঔধঢ়ধহ) এর সহযোগিতায় বাংলাদেশের তিনশর অধিক স্বনামধন্য বিশেষজ্ঞ ডাক্তারের অংশগ্রহণে, হোটেল সোনারগাঁও ঢাকা এর গ্রান্ড বল রুমে "স্বয়ংক্রিয় হেমাটোলজি বিশ্লেষক ঢঘ-৩০০০ সিরিজ এবং অও ভিত্তিক স্বয়ংক্রিয় বস্নাডসেল মরফোলজি বিশ্লেষক উও-৬০ এর সঙ্গে সমন্বিত সিস্টেম" নিয়ে দুপুর সেমিনারের আয়োজন করা হয়।

সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন মো. লোকমান হোসেন, ব্যবস্থাপনা পরিচালক, আলোক হেলথকেয়ার লি:। বিষয়ভিত্তিক বক্তব্য রাখেন এলভিস লি, ম্যানেজার, বিক্রয় ও বিতরণ, সিসমেক্স এশিয়া প্যাসিফিক পিটিই লিমিটেড, ইঞ্জি. মো. রমজান আলী, সিইও এবং স্বত্বাধিকারী, বায়োটেক সার্ভিসেস, ডক্টর মোহাম্মদ আলী, সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান, হেমাটোলজি বিভাগ, ন্যাশনাল ইনস্টিটিউট অফ ক্যান্সার রিসার্চ অ্যান্ড হাসপাতাল, মেরিলিন বি বালিওয়াগ, ম্যানেজার, আঞ্চলিক মার্কেটিং (হেমাটোলজি), সিসমেক্স এশিয়া প্যাসিফিক পিটিই লিমিটেড, ডা. থাইরজা লাউদামি দরমাদ, এস পি পিকে, পন্ডক ইন্দাহ হাসপাতাল, ইন্দোনেশিয়া, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডক্টর শেখ সালাহউদ্দিন পরিচালক, আলোক হাসপাতাল লিমিটেড।

অনুষ্ঠানে বিশেষজ্ঞ ডাক্তারদের সমন্বয়ে প্যানেল ডিসকাসনের আয়োজন করা হয়। বক্তারা আধুনিক হেমাটোলজি মেশিনের বৈশিষ্ট্য নিয়ে ডাক্তারদের সামনে আলোচনা করেন, এর বিভিন্ন এডভান্স ফিচার তুলে ধরেন, ডাক্তারদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন, কেন এই মেশিন আগামী প্রজন্মের জন্য প্রয়োজন সেটাও ব্যাখ্যা করেন। ম সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে