রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০
walton

নোয়াখালীতে হাঁসে ধান খাওয়া নিয়ে বিরোধে প্রাণ গেল গৃহবধূর

কয়রায় পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার
স্বদেশ ডেস্ক
  ৩০ নভেম্বর ২০২৩, ০০:০০

নোয়াখালীর কবিরহাটে তুচ্ছ কারণে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশী নারীর ওপর। এদিকে খুলনার কয়রায় পুকুর থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধির পাঠানো তথ্যে বিস্তারিত খবর:

স্টাফ রিপোর্টার, নোয়াখালী জানান, নোয়াখালী কবিরহাটে হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশী ওপর এক নারীর বিরুদ্ধে। বুধবার সকালে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের জগনানন্দ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলেয়া বেগম (৫০) ওই গ্রামের সোলেমানের স্ত্রী। অভিযুক্ত নারী একই গ্রামের রেজিয়া বেগম।

জানা গেছে, আলেয়া বেগম জমিতে পড়ে থাকা ধান খায় রেজিয়া বেগমের হাঁস। এ নিয়ে বাকবিতন্ডায় লাঠি দিয়ে আলেয়া বেগমের মাথায় আঘাত করেন রেজিয়া। এতে প্রচুর রক্তক্ষরণ হয়, পরে স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কবিরহাট থানার ওসি রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে একটি লাঠি উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর অভিযুক্তরা বাড়ি ছেড়ে পলিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

কয়রা (খুলনা) প্রতিনিধি জানান, খুলনার কয়রায় পুকুর থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার উপজেলার বাগালী ইউনিয়নের ইসলামপুর গ্রামের সরকারি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সাগর সাহা (৩০) পাইকগাছা উপজেলার কপিলমুনি গ্রামের শংকর সাহার ছেলে। নিহত সাগর সরকার ইউনিলিভার বাংলাদেশের বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করতেন।

কয়রা থানার ওসি মিজানুর রহমান জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে