শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton

হত্যা-আত্মহত্যা তিন জেলায় ৩ জনের মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ০৭ ডিসেম্বর ২০২৩, ০০:০০

তিন জেলায় হত্যা ও আত্মহত্যায় তিনজনের মৃতু্য হয়েছে। এর মধ্যে বগুড়ার দুপচাঁচিয়ায় জায়গা নিয়ে বিরোধে বৃদ্ধ খুন, বাগেরহাটে মাজারের দীঘি থেকে নিখোঁজ ভ্যান চালকের লাশ উদ্ধার এবং টাঙ্গাইলের ভূঞাপুরে স্ত্রীর পরকীয়া স্বামীর আত্মহত্যায় মৃতু্য হয়। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত ডেস্ক রিপোর্ট-

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি জানান, জায়গার সীমানা নিয়ে প্রতিপক্ষের হামলায় আব্দুল হাকিম মন্ডল (৬০) নামের এক বৃদ্ধকে খুন করা হয়েছে। মৃত আব্দুল হাকিম উপজেলার জিয়ানগর ইউনিয়নের বাঁকপাল গ্রামের মৃত মোছো মন্ডলের ছেলে। গত মঙ্গলবার বাঁকপাল গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

পরিবার সূত্রে জানা যায়, ঘটনারদিন হাকিমের সঙ্গে প্রতিবেশী বেলাল হোসেনের জায়গার সীমানা নিয়ে ঝগড়া বাধে। এ সময় দুই পক্ষের মধ্যে লাঠি-সোটা নিয়ে মারপিট চলাকালে বেলাল হোসেনের কোদালের আঘাতে আব্দুল হাকিম মন্ডল মাটিতে পড়ে যান। গুরুতর আহত হাকিমকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ হাসপাতাল থেকে থানায় নিয়ে যান।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের কচুয়া থেকে নিখোঁজের ৫ দিন পর খান জাহান (র.) মাজারের দীঘি থেকে ভাসমান অবস্থায় ভ্যান চালক প্রহ্লাদ কুমার দাসের (৪৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার মাজার দীঘির দক্ষিণপাড় থেকে ওই ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার হয়। তাকে দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহ দীঘিতে ফেলে গেছে বলে ধারণা পুলিশের। মরদেহ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত প্রহ্লাদ কুমার বাগেরহাটের কচুয়া উপজেলার বাধাল সাংদিয়া গ্রামের পরিতোষ কুমার দাসের ছেলে।

স্ত্রী লিপিকা রানী দাস বলেন, গত ৩০ নভেম্বর তার স্বামী ভ্যান চালক প্রহ্লাদ দাস কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। রাতে না ফেরায় মোবাইলফোনে কল দিলে ফোনটি বন্ধ পান। গত ১ ডিসেম্বর কচুয়ায় থানায় সাধারণ ডায়েরি করেন। মঙ্গলবার তার মরদেহ ওই মাজার দীঘিতে ভাসমান অবস্থায় পেয়ে পুলিশ খবর দিলে সেখানে গিয়ে শনাক্ত করেছেন।

বাগেরহাট সদর মডেল থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা কেন কীভাবে এই ভ্যান চালককে হত্যা করল তা উদঘাটন করতে তদন্ত প্রক্রিয়াধীন।

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের ভূঞাপুরে স্ত্রীর পরকীয়ায় লিপ্ত থাকায় মানসিক বিকারগ্রস্ত হয়ে স্বামী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী রুনা খাতুনকে (২৯) থানায় আনা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এ সময় স্বামী মোস্তফা কামালের জামার পকেট থেকে একটি 'চিরকুট' উদ্ধার হয়। তাতে তার স্ত্রী পরকীয়ায় জড়িত ছিল বলে উলেস্নখ ছিল।

বুধবার সকালে স্বামী মোস্তফা কামাল (৪২) শ্বশুর বাড়ি উপজেলার ফলদা ইউনিয়নের ফলদা ঘোনাপাড়া এলাকায় আত্মহত্যা করেন। তিনি ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের আনন্দপাড়া গ্রামের আমির আলীর ছেলে।

জানা যায়, স্ত্রী পরকীয়ায় আসক্ত হওয়ায় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ হতো। এতে মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে কামাল স্ত্রীর ওড়না নিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ভূঞাপুর থানার ওসি আহসান উলস্নাহ বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় তার পকেট থেকে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটে স্ত্রীর পরকীয়া করার বিষয়টি লেখা ছিল। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে