সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পবিপ্রবি ছাত্রলীগ সভাপতির বহিষ্কারাদেশ প্রত্যাহার

পবিপ্রবি প্রতিনিধি
  ০৪ জানুয়ারি ২০২৪, ০০:০০

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগরের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

গত মঙ্গলবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, নিজ আবেদনের পরিপ্রেক্ষিতে এবং ভবিষ্যতে সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থি কার্যকলাপে লিপ্ত হবে না এই শর্তে আরাফাত ইসলাম খান সাগর (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, পবিপ্রবি) এর উপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো।

এ বিষয়ে পবিপ্রবি ছাত্রলীগ সভাপতি আরাফাত ইসলাম খান সাগর বলেন, 'আমি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সীদ্ধান্তে অত্যন্ত আনন্দিত।

আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা পাশে ছিলেন এবং আমার প্রতি আস্থা রেখেছেন। একই সঙ্গে ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ভাই এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান ভাইকে যাদের ঐকান্তিক সহযোগিতায় আমার পথচলা মসৃণ হয়েছে।'

উলেস্নখ্য, গত বছরের ২৩ সেপ্টেম্বর পবিপ্রবিতে সাগর অনুসারী কর্মী সমর্থকের হাতে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের ম্যানেজার লাঞ্ছিতের ঘটনাসহ বেশ কয়েকটি নেতিবাচক কর্মকান্ডে ছাত্রলীগের সুনাম ক্ষুণ্নের অভিযোগে ২৯ সেপ্টেম্বর সভাপতির পদ থেকে আরাফাত ইসলাম সাগরকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে