বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ফরহাদ হোসেনকে জনপ্রশাসন মন্ত্রী করায় আনন্দ মিছিল

মেহেরপুর প্রতিনিধি
  ১৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
ফরহাদ হোসেনকে জনপ্রশাসন মন্ত্রী করায় আনন্দ মিছিল

মেহেরপুর-১ আসন থেকে তিনবারের বিজয়ী সংসদ সদস্য ফরহাদ হোসেনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের পূর্ণমন্ত্রী করায় আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের সমর্থক ও নেতাকর্মীরা। মেহেরপুর সদর উপজেলার বারাদী ইউনিয়নে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোমিনুলের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহিনসহ ইউনিয়নবাসী ও আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এছাড়াও সুখবরটি জেলায় ছড়িয়ে পড়লে বিভিন্ন স্থানে মিষ্টিমুখ ও বিতরণ করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতাচিত্তে ধন্যবাদ জানান মেহেরপুরবাসী।

বৃহস্পতিবার বঙ্গভবনে নতুন মন্ত্রিপরিষদের শপথ গ্রহণ শেষে প্রধানমন্ত্রী নবনিযুক্ত মন্ত্রীদের দপ্তর বণ্টন করেন। এতে মেহেরপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য ফরহাদ হোসেনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের পূর্ণাঙ্গ মন্ত্রী করেন। ২০১৪ সালে প্রথমবারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে মেহেরপুর-১ আসনে সংসদ সদস্য নির্বাচিত হন।

২০১৯ সালে দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন এবং জনপ্রশাসন প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পান। পাঁচ বছর সফলভাবে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর দায়িত্ব পালনের পর ৭ জানুয়ারি তৃতীয়বারের মতো বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন লাভ করেন এবং বিপুল ভোটে জয়লাভ করেন।

প্রতিমন্ত্রী হিসেবে পাঁচ বছর সততার সঙ্গে দায়িত্ব পালনকালে তিনি এলাকার ব্যাপক উন্নয়ন করেন। তার কাছে সব থেকে এলাকাবাসীর বড় পাওয়া ছিল শান্তি-শৃঙ্খলা। এলাকার মানুষ শান্তিতে-নিরাপদে বসবাস করেছেন। কোন সন্ত্রাসী, চাঁদাবাজি, জবরদখল দেখেননি সাধারণ মানুষ। ফলে এলাকাবাসী সেই ভালোবাসা থেকে তাকে মূল্যায়ন করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে