বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
তিন জেলায় সড়কে নিহত আরও ৩

আড়াইহাজারে ট্রাক মেরামত করতে গিয়ে ২ জন নিহত

স্বদেশ ডেস্ক
  ১৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
আড়াইহাজারে ট্রাক মেরামত করতে গিয়ে ২ জন নিহত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ট্রাক মেরামত করতে গিয়ে চাপা পড়ে দুইজন নিহত হয়েছেন। এছাড়াও ময়মনসিংহের ভালুকায়, কুড়িগ্রামের ফুলবাড়ীতে ও পাবনার ঈশ্বরদীতে সড়কে আরও তিনজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে ট্রাকের নিচে চাপা পড়ে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, একটি মালবোঝাই ট্রাক পাঁচরুখী এলাকায় এসে বিকল হয়ে যায়। ওই সময় রাস্তার পাশে ট্রাকটির নিচে জেক দিয়ে আটকিয়ে চালক ও হেলপার ট্রাকটি মেরামত করছিল। হঠাৎ জেকটি ভেঙে ট্রাক তাদের ওপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃতু্য হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাক সরিয়ে তাদের লাশ উদ্ধার করে।

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের ভালুকায় সিএনজি অটোরিকশা উল্টে লাল মিয়া (৫০) নামে এক যাত্রীর মর্মান্তিক মৃতু্য হয়েছে। শুক্রবার উপজেলার হবিরবাড়ী সিডস্টোর ড্রাইভার পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লাল মিয়া শেরপুর জেলার নকলা উপজেলার হুজুরী কান্দা শেওড়াতলা গ্রামের আমজাদ আলীর ছেলে।

ভড়াডোবা হাইওয়ে পুলিশের ওসি আতাউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ ও সিএনজি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে।

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি জানান, কুড়িগ্রামের ফুলবাড়ীতে অটোভ্যান থেকে ছিটকে পরে মুন্না ইসলাম (১৪) নামে এক স্কুলছাত্রের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার ফুলবাড়ী-লালমনিরহাট সংযোগ সড়কের আছিয়ারবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, একটি শিশু দৌড়ে সড়ক পার হওয়ার চেষ্টা করলে ভ্যানচালক শিশুটিকে বাঁচাতে শক্তভাবে ভ্যানের ব্রেক কষে। এতে ভ্যানে বসে থাকা দশম শ্রেণির ছাত্র মুন্না ইসলাম ছিটকে সড়কে পড়ে। সে মুখে, বুকে ও মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করায়। পড়ে তার অবস্থার অবনতি হলে রংপুরে উন্নত চিকিৎসার জন্য নিয়ে গেলে কিছুক্ষণের মধ্যে মারা যায় কিশোর মুন্না ইসলাম।

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি জানান, পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার ঈশ্বরদী-বানেশ্বর আঞ্চলিক মহাসড়কের লালপুর গৌরীপুর নামক স্থানে এ দুর্ঘটনা  ঘটে।

নিহত শামসুল আলম (৪৭) ঈশ্বরদী পৌরসভার সাঁড়া গোপালপুর এলাকার  মৃত আব্দুল গনির ছেলে।

জানা গেছে, সড়কে একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। ধাক্কার ফলে তিনি গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালপুর থানার ওসি নাছিম আহমেদ জানান, দুর্ঘটনাস্থলে মোটরসাইকেল ফেলে চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি জব্দ করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে