বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ১৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

শীতবস্ত্র্ত্র বিতরণ

ম স্টাফ রিপোর্টার, নেত্রকোনা

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) নেত্রকোনার আয়োজনে বৃহস্পতিবার পুলিশ লাইন্স হলরুমে অসহায় শীতার্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। জেলা পুনাক সহ-সভাপতি নুরনাহার আক্তার সুমাইয়া তাসনিম সিলভিয়া'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপারের সহধর্মিণী শায়লা শারমিন ইলমি। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় শায়লা শারমিন ইলমি বলেন, পুনাক সবসময় অসহায় মানুষের জন্য কাজ করে। ভবিষ্যতে ও নেত্রকোনার মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। অনুষ্ঠানে পুনাক জেলা শাখার সব সদস্য ছিলেন।

পরিচিতি সভা

ম বামনা (বরগুনা) প্রতিনিধি

বরগুনা বামনা উপজেলার সামাজিক সংগঠন বামনা উপজেলা উন্নয়ন ফাউন্ডেশনের নবনির্বাচিত কমিটির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১২৩ সদস্যবিশিষ্ট কমিটির সভাপতি হিসেবে তিন বছরের জন্য নির্বাচিত হয়েছেন ওবায়দুল কবির আকন্দ দুলাল ও সাধারণ সম্পাদক সমাজসেবক প্রবাসী জাকারিয়া হোসেন মহারাজ। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে পরিচিতি সভায় ছিলেন উপজেলার ৪ ইউনিয়ন থেকে নির্বাচিত সদস্যরা। সংগঠনটির কর্মপরিকল্পনা বিষয়ে আলোচনা সভায় বক্তারা বলেন, বামনা উপজেলা উন্নয়ন ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সংগঠন। বামনা উপজেলার অসহায় মানুষের পাশে থাকে এই সংগঠনটি। বামনার উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করাই এর কাজ।

লিফলেট বিতরণ

ম মান্দা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর মান্দায় ডামি নির্বাচন বর্জন করায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলা সদরের প্রসাদপুর বাজারে এসব লিফলেট বিতরণ করা হয়। উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল জলিল বলেন, গত ৭ জানুয়ারির ফ্যাসিবাদী সরকারের সাজানো পাতানো ভাগ বাটোয়ারা নির্বাচন সম্পূর্ণরূপে বর্জন ও প্রত্যাখ্যান করার জন্য প্রিয় ভোটার, দেশবাসীর প্রতি বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের পক্ষ থেকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে এবং অবিলম্বে এই নির্বাচন বাতিল করে তত্ত্বাবধায়ক সরকারের অধীন নতুন নির্বাচনের দাবিতে মান্দা উপজেলা যুবদলের নেতৃত্বে উপজেলা সদরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

খাল খনন উদ্বোধন

ম মোলস্নাহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাট মোলস্নাহাটে আধুনিক সেচ ব্যবস্থাপনার মাধ্যমে ফসল উৎপাদন বৃদ্ধি কর্মসূচির আওতায় রমেশের খাল পুনঃখনন কার্যক্রম সূচনা করা হয়েছে। বিএডিসি খুলনা রিজিওনের বাস্তবায়নে বুধবার সকালে উপজেলার আটজুড়ী ইউনিয়নের রমেশের খালের ১ কিমি অংশের এ পুনঃখনন কাজের আনুষ্ঠানিক সূচনা করা হয়।

এ সূচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা রিজিওনের নির্বাহী প্রকৌশলী মো. জামাল ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা শোভন সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান। এ ছাড়া উপস্থিত ছিলেন বিএডিসি বাগেরহাটের সহকারী প্রকৌশলী প্রিন্স কুমার মলিস্নক, মোহাম্মদ জামাল উদ্দিন এবং ঠিকাদার প্রতিনিধি সৈয়দ মোহাম্মদ রাইছুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা প্রমুখ।

গণশৌচাগার উদ্বোধন

ম পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুর উপজেলা পরিষদের উন্নয়নমূলক কর্মকান্ডে পাল্টে গেছে উপজেলা পরিষদ চত্বরের সার্বিক চিত্র। উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ হাফিজুল ইসলাম প্রামাণিকেরর পরিকল্পনা ও প্রচেষ্টায় ব্যাপক উন্নয়নমূলক কাজকর্ম অব্যাহত রয়েছে। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকালে পার্বতীপুর উপজেলা পরিষদের নতুন ডরমিটরি ও গণশৌচাগার উদ্বোধন করা হয়েছে। উপজেলা চত্বরে নতুন ডরমিটরি ও গণশৌচাগার উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রামাণিক শুভ উদ্বোধন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল মোমিনীন মোমিন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নুরুন্নবী সরকার প্রমুখ।

ওরস মাহফিল

ম মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

হবিগঞ্জ মাধবপুরে অদূরে বিজয়নগর উপজেলার ইসলামপুর দরবার শরিফে হজরত শেখ মতিউর রহমান শাহ (রহঃ)'র ৯৬তম বার্ষিক ওরস মাহফিল ও হজরত রফিকুল ইসলাম (রাহ.) সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসার দন্তারবন্দী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে শুক্রবার ভোর পর্যন্ত ওরস অনুষ্ঠিত হয়। এতে হাজার হাজার মুরিদান ও ভক্ত অংশগ্রহণ করেন। ফাতেহা পাঠ, মিলাদ, ওয়াজ মাহফিল ও তোবারক বিতরণ করা হয়। ইসলামপুর দরবার শরিফের গদিনশীন পীর মো. ফয়সল মাহমুদের সভাপতিত্বে মাহফিলে বয়ান পেশ করেন আলস্নামা হাফেজ অলিউলস্নাহ আশেকী, মাওলানা শেখ সাদী আব্দুলস্নাহ সাদেকপুরী, মাওলানা ক্বারি মিজানুর রহমান আজিজী, মাওলানা আব্দুর রহমান নূরী, মাওলানা ক্বারি ইমরান আলী পাঠান, ক্বারী মোহাম্মদ আফজাল হোসাইন প্রমুখ।

আনন্দ মিছিল

ম ফরিদপুর প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মো. আব্দুর রহমান মন্ত্রী পরিষদের সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে তার নির্বাচনী এলাকা ফরিদপুরের বোয়ালমারী উপজেলার নেতাকর্মীরা।

বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুসা মিয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক শাহজাহান মৃধা পিকুল, পৌর মেয়র মো. লিপন মিয়া স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। মো. আব্দুর রহমানকে মন্ত্রিপরিষদের সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান। উপজেলার চৌরাস্তা থেকে কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকদের অংশগ্রহণে একটি আনন্দ মিছিল হয়।

স্বর্ণ চুরি

ম ফেনী প্রতিনিধি

ফেনীতে দিনদুপুরে জুয়েলার্সের তালা ভেঙে শত ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের রহিম উলস্নাহ সাহেবের বাজারের আলাদীন জুয়েলার্সে এ ঘটনাটি ঘটে। এতে হতবাক দোকান মালিকসহ স্থানীয় ব্যবসায়ীরা। জুয়েলার্সের মালিক আলাউদ্দিন জানান, প্রতিদিনের মতো দুপুরের খাবার খেতে তিনি বাড়ি যান। এই সুযোগে দুর্বৃত্তরা তালা ভেঙে ভেতরে ঢুকে প্রায় ১০০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায় বলে দাবি করেন তিনি। দুপুর আড়াইটার দিকে দোকানে এসে তালা ভাঙা দেখতে পেয়ে তাৎক্ষণিক পুলিশকে অবহিত করেন তিনি। ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, 'আমাদের হাতে একটি সিসিটিভি ফুটেজ এসেছে। আসামিদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।'

কম্বল বিতরণ

ম লামা (বান্দরবান) প্রতিনিধি

বান্দরবান লামা উপজেলার সরই ইউনিয়নে অনুষ্ঠিত হলো কম্বল বিতরণ উৎসব। শুক্রবার কোয়ান্টাম ফাউন্ডেশনের উদ্যোগে কোয়ান্টামের নবনির্মিত মাতৃমঙ্গল ও প্রবীণসেবা কেন্দ্রে স্থানীয় পাহাড়ি বাঙালি মিলে দেড় হাজার শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণের পাশাপাশি তাদের নিয়ে জীবনদৃষ্টি ও স্বাস্থ্য সচেতনতামূলক অনুষ্ঠান আয়োজন করা হয়।

কোয়ান্টাম ফাউন্ডেশন চট্টগ্রাম সেন্টারের অর্গানিয়ার কো-অর্ডিনেশন এস এম সাজ্জাদ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডক্টর ফরিদ উদ্দীন ফারুক, বিশেষ অতিথি ছিলেন ডক্টর হাবিব জালাল উদ্দীন, ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, গাইনি বিশেষজ্ঞ ডা. দেবেলা মলিস্নক রায়। কম্বল বিতরণের পর মাতৃমঙ্গলে নিয়মিত সেবা গ্রহণকারী মা ও শিশুদের ফ্রি চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়।

অসহায়দের সহায়তা

ম সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে শুক্রবার সকলে ঢেলাপীরে প্রফেসর নজরুল রিউমাটোলজি ফাউন্ডেশন অ্যান্ড রিসার্চ (পিএনআরএফআর) ট্রাস্টের উদ্যোগে এলাকার শীতে এক হাজার গরিব-অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রিউমাটোলজি বিভাগের প্রফেসর ডা. নজরুল ইসলাম উপস্থিত থেকে এসব কম্বল বিতরণ করেন। বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-১ শাহিন হোসেন, প্যানেল মেয়র-৩ সাবিহা সুলতানা, ডা. নজরুল ইসলামের দুই মেয়ে ডা. নুসরত বিনতে নজরুল ও শামা বিনতে নজরুলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

শীতবস্ত্র বিতরণ

ম শান্তিগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নে চতুর্থবারের মতো মেসার্স মাহি ট্রেডার্সের উদ্যোগে একশ ৫০টি অসহায় শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার পাগলা বাজার সংলগ্ন এলাহি সুপার মার্কেট প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

মেসার্স মাহি ট্রেডার্সের স্বত্বাধিকারী দুদু মিয়ার সভাপতিত্বে ও গণমাধ্যমকর্মী নোহান আরেফিন নেওয়াজের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন পশ্চিম পাগলা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আউয়াল উদ্দিন, গণমাধ্যমকর্মী জামিউল ইসলাম তুরান ও বজলুর রহমান।

বিতরণ কর্মসূচি

ম ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে এতিমখানা মাদ্রাসা ও অসহায় গরিব মানুষের মাঝেও এ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান এনামুলহক ওই ইউনিয়নের বিভিন্ন স্থানের এতিমখানাগুলোতে গিয়ে এ শীতবস্ত্র বিতরণ করেন। একইভাবে অন্যান্য ইউনিয়নের চেয়ারম্যানগণ এতিমখানা মাদ্রাসায় এ শীতবস্ত্র বিতরণ করেন। খয়েরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান এনামুল হক বলেন উপজেলা থেকে বরাদ্দকৃত শীতবস্ত্রগুলো অগ্রাধিকার ভিত্তিতে এতিমখানা মাদ্রাসাগুলোতে বিতরণ করা হয়েছে।

কম্বল বিতরণ

ম স্টাফ রিপোর্টার, নীলফামারী

নীলফামারী সদরে অসহায় ও গরিব শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার উপজেলার তিনটি ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানা এসব কম্বল বিতরণ করা হয়। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দেওয়া এসব কম্বল সদর উপজেলার কুন্দপুকুর, খোকশাবাড়ী ও গোড়গ্রাম ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসা এবং এতিমখানার অসহায় শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আতিক আহমেদ। উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান জানান, মাদ্রাসা ও এতিমখানার অসহায় ও গরিব শিক্ষার্থীদের মাঝে ১১০ পিস কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ

ম স্টাফ রিপোর্টার, ভোলা

ভোলার চরাঞ্চলের গরিব দুঃখী অসহায় শীতার্ত দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৯৯৫-৯৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের সংগঠন ফ্রেন্ডস অ্যালায়েন্স-ডুফা ক্লাব। শুক্রবার ভোলার মাঝের চরের পাঁচ শতাধিক শীতার্ত মানুষের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়। কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম নকীবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডুফা ক্লাবের সদস্য ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মাহিদুজ্জামান, ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ, ঢাকা ইউনিভার্সিটি ফ্রেন্ডস অ্যালায়েন্সের (ডুফা) ক্লবারে সভাপতি রফিক উলস্নাহ রোমেল, সাধারণ সম্পাদক নাহিদ হোসেন, প্রধানমন্ত্রী কার্যালয় কর্মককর্তা কর্মচারী কল্যাণ তহবিলের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান শাহিন প্রমুখ।

দিবস পালিত

ম মান্দা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর মান্দায় যথাযোগ্য মর্যাদায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। বুধবার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাহিদ মোর্শেদ বাবুর নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইদুর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ মামুন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, সহ-দপ্তর সম্পাদক গোলাম রাব্বানী দুলাল, শ্রমিকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদ কাজল দেওয়ান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোজাদ্দিদ আল মারুফ প্রমুখ।

পুনর্মিলনী অনুষ্ঠিত

ম মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি

'শেকড়ের টানে এসো প্রাণের উচ্ছ্বাসে মিলি, আবার সেই স্কুল প্রাঙ্গণে' এই প্রতিপাদ্যে খাগড়াছড়ির মানিকছড়িতে একসত্যা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আমিনুল ইসলামের অবসরজনিত বিদায় সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিদ্যালয় মাঠে সহকারী শিক্ষক ইয়াছিন মাস্টারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহকারী শিক্ষক বশির উলস্নাহ, আবুল কালাম, প্রাক্তন ছাত্র জাকির হোসেন, প্রিয়তোষ নাথ, অনুষ্ঠানের আহ্বায়ক মনির হোসেন বাবু প্রমুখ। এ সময় প্রাক্তন শিক্ষার্থী ও সহকর্মীরা স্মৃতিচারণ এবং বিদ্যালয় প্রতিষ্ঠায় বিদায়ী শিক্ষকের গুরুত্বপূর্ণ ভূমিকা তুলে ধরেন আলোচকরা।

বাল্যবিয়ে প্রতিরোধ

ম বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুর সাঁওতাল পলস্নীতে বাল্যবিয়ে, সামাজিক কু-প্রথা প্রতিরোধ ও সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষে বেতার শ্রোতা ক্লাবের সচেতনতামূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলার কাটলা ইউনিয়নের বেণুপুর সাঁওতাল পলস্নীতে আবাল, বৃদ্ধ, বণিতাসহ ও বিভিন্ন পেশাজীবীর উপস্থিতিতে এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন আলোর ঠিকানা আন্তর্জাতিক শ্রোতা ক্লাবের সভাপতি বাংলাদেশ বেতার রংপুরের প্রিয় শ্রোতা নূরে আলম সিদ্দিকী নূর, সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি মাহাবুর রহমান, দৈনিক ঢাকা টাইমস প্রতিনিধি নূর মোহাম্মদ, বিরামপুর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি জয়েনুদ্দীন ও সাবেক ইউপি সদস্য মকবুল হোসেন প্রমুখ।

ইউএনও'র কম্বল বিতরণ

ম টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

হাড় কাঁপানো শীতের সকালে আশ্রায়ণ কেন্দ্রে গিয়ে কম্বল বিতরণ করেছেন গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক। শুক্রবার সকালে টুঙ্গিপাড়া উপজেলার ডুমরিয়া ইউনিয়নের আশ্রায়ণ কেন্দ্রে বসবাসরত ১৫০টি শীতার্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর প্রদত্ত উপহার কম্বল বিতরণ করেন তিনি।

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম, ডুমুরিয়া ইউপি চেয়ারম্যান শেখ আলী আহম্মেদ, ইউপি সদস্য মোমরেজ শেখ প্রমুখ উপস্থিত ছিলেন। এদিকে প্রচন্ড শীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের শীত নিবারণ বস্ত্র পেয়ে খুশি আশ্রায়ণ কেন্দ্রের বাসিন্দারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে