বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

জাজিরায় কৃষককে কুপিয়ে হত্যা

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি
  ১৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
জাজিরায় কৃষককে কুপিয়ে হত্যা

শরীয়তপুরের জাজিরা উপজেলার পদ্মা সেতু দক্ষিণ থানার নাওডোবা ইউনিয়নের মেছের আলী মুন্সির কান্দি এলাকায় রাতের আঁধারে দাউদ খান (৫০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে, শুক্রবার রাতে নিহত দাউদ খানের বাড়িতেই এই হত্যাকান্ডটি ঘটিয়েছে দুর্বৃত্তরা। হত্যাকান্ড নিয়ে পাল্টাপাল্টি অভিযোগ করছেন স্থানীয় দু'টি পক্ষ।

পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে একই গ্রামের পার্শ্ববর্তী মৃত নুরুল ইসলাম মাতবরের ছেলে মোজাম্মেল মাতবরের (৪৫) পরিবারের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধ ছিল দাউদ খানের পরিবারের। যার ফলে স্থানীয়রা সন্দেহপূর্বক মোজাম্মেল মাতবরকে অভিযুক্ত হিসেবে আটক করে পদ্মা সেতু দক্ষিণ থানা পুলিশের হাতে তুলে দেয়। লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তবে স্থানীয় ইউপি সদস্য জুলফিকার আলী জানান, মোজাম্মেল মাতবরের বাবাকে কয়েক বছর আগে ঠান্ডু ফকির আর জালাল গোমস্তারা খুন করেছিল, সেই মামলায় এখনো তারা আসামি। তাই আমার ধারণা, দলীয়ভাবে ফায়দা হাসিলের উদ্দেশে দাউদ খানকে তারা নিজেরাই খুন করে মোজাম্মেল মাতবরসহ প্রতিপক্ষের লোকজনকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

ঠান্ডু চোকদার বলেন, শুক্রবার সন্ধ্যায় দাউদ খান শিকদার মার্কেট বাজারে এসে আমাদের জানায় মোজাম্মেল মাতবর আর জুলফিকার আলী মেম্বাররা তার জমি দখল করেছে এবং তাকে খুন করার হুমকি দিয়েছে। আমরা তখন তাকে থানা পুলিশের কাছে যেতে বলি, কিন্তু সকালেই শুনি দাউদ খানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। স্থানীয়রা মোজাম্মেল মাতবরকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, সকালে খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামতসহ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। সেই সঙ্গে স্থানীয়দের হাত থেকে মোজাম্মেল মাতবরকে উদ্ধার করে আমাদের হেফাজতে নিয়েছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে