বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

কক্সবাজারে বিপুল পরিমাণ অকটেনসহ আটক ৬

কক্সবাজার প্রতিনিধি
  ১৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
কক্সবাজারে বিপুল পরিমাণ অকটেনসহ আটক ৬

কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কের দরিয়ানগর এলাকায় অভিযান চালিয়ে অবৈধভাবে পাচারকালে ৬৯টি ড্রামভর্তি দুই হাজার ৯০০ লিটার অকটেন জব্দ করা হয়েছে। এ সময় ছয় পাচারকারীকে আটক করেছের্ যাব। পরে আটকদের কক্সবাজার মডেল থানায় হস্তান্তর করা হয়।

শনিবার রাতের্ যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল' অ্যান্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের সোনার পাড়ার মৃত আবদু সালামের ছেলে আয়াছ ওরফে রিয়াজ (২২), উত্তর সোনারপাড়ার আবদুলস্নাহর ছেলে মো জসিম উদ্দিন (২০), একই এলাকার মৃত হাজী আব্দুল মোতালেবের ছেলে আলী আকবর (৩৮), পশ্চিম সোনার পাড়ার আহম্মদ কবিরের ছেলে সোহেল (১৯), মো হাসেমের ছেলে এহাছান উলস্নাহ ওরফে রহমত উলস্নাহ (২৩) ও রামু উপজেলার খুনিয়াপালং হিমছড়ির আবদুল করিমের ছেলে দেলোয়ার (২৪)।

র্

যাবের সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান,র্ যাবের গোয়েন্দা তথ্যে জানতে পারেন কক্সবাজারের সমুদ্রের বিভিন্ন চ্যানেল ব্যবহার করে একটি চোরাকারবারি চক্র পার্শ্ববর্তী দেশে অকটেন পাচার করছে। এই তথ্যের ভিত্তিতের্ যাব-১৫'র একটি দল শুক্রবার গভীররাতে সদরের মেরিন ড্রাইভ দরিয়ানগর ব্রিজের ওপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে। এ সময়র্ যাব দেখে টেকনাফমুখী দুইটি নীল রঙের পিকআপ গাড়ি থেকে পাচারকারীরা নেমে পালানোর চেষ্টা করলে ৬ জনকে আটক করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে