বুধবার, ০১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বড়াইগ্রামে গৃহবধূকে হত্যাচেষ্টার অভিযোগ দুইজন গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি
  ১৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
বড়াইগ্রামে গৃহবধূকে হত্যাচেষ্টার অভিযোগ দুইজন গ্রেপ্তার

নাটোরের বড়াইগ্রামে সোনিয়া বেগম (২৯) নামে এক গৃহবধূূকে হাত-পা বেঁধে পানিতে ফেলে হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় শনিবার রাতে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করা হয়। রাতেই অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোনিয়া বেগম উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের শ্রীরামপুর সরকারপাড়া গ্রামে ফারুখ মোলস্নার স্ত্রী। ওই গৃহবধূকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অভিযুক্তরা হলেন উপজেলার শ্রীরামপুর গ্রামের মনির হোসেনের স্ত্রী মমেনা বেগম (৪৫), হুমায়নের স্ত্রী মেহনাজ বেগম (৪০) ও ভাষানের স্ত্রী কদরী বেগম (৪২)।

নির্যাতনের শিকার সোনিয়া বেগম বলেন, 'শনিবার রাতে আমি বাড়ির টিউবওয়েলে পানি আনতে যাই। অভিযুক্তরা অন্ধকারে আমাকে মুখের মধ্যে ওড়না ঢুকিয়ে হাত-পা বেঁধে মারপিট করে।

মারপিটের একপর্যায়ে পাশে পুকুরের পানিতে ফেলে দেয়। আমার মেয়ে চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।'

বড়াইগ্রাম থানার ওসি শফিউল আযম বলেন, নির্যাতনের ঘটনায় গৃহবধূর দেবর থানায় একটি মামলা করেছেন। মামলার পর অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে