শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

আদমদীঘিতে বাস-ট্রাকের সংঘর্ষে চালক নিহত, আহত ১২ জন

স্বদেশ ডেস্ক
  ১৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
আদমদীঘিতে বাস-ট্রাকের সংঘর্ষে চালক নিহত, আহত ১২ জন

বগুড়ার আদমদীঘিতে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক নিহত হয়েছেন। এদিকে সড়ক দুর্ঘটনায় পাবনার বেড়ায় এক কলেজ শিক্ষক ও চাটমোহরে এক বৃদ্ধ নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার আদমদীঘিতে রড বোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ট্রাকচালক নিহত হয়েছেন। এতে বাসের চালকসহ অন্তত ১২ জন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় নওগাঁ-ঢাকা মহাসড়কের আদমদীঘি উপজেলা হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক নওগাঁ সদরের কোনাইল গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে এমরান হোসেন (২১)।

আদমদীঘি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী জানান, দুর্ঘটনায় কবলিত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে।

পাবনা প্রতিনিধি জানান, পাবনার বেড়ায় মোটর সাইকেল ও করিমনের সংঘর্ষে শাহিনুর রহমান লিটন মিয়া (৪৩) নামক কলেজ শিক্ষকের মৃতু্য হয়েছে উপজেলার আমিনপুরের নতুনবাজার হাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কলেজ শিক্ষক সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মৃত শামসুর রহমানের ছেলে। তিনি কাশিনাথপুর শহীদ নুরুল হোসেন ডিগ্রি কলেজের গ্রন্থাগার বিজ্ঞান বিভাগের প্রভাষক।

আমিনপুর থানার ওসি হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, 'মরদেহ উদ্ধার করে পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।'

এদিকে জেলার চাটমোহরের্ যাবের গাড়ির ধাক্কায় রইছ শেখ (৬২) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। সোমবার চাটমোহর-টেবুনিয়া সড়কের রতনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রইছ উপজেলার মূলগ্রাম ইউনিয়নের রতনপুর গ্রামের মৃত পর্বত শেখের ছেলে।

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি সেলিম রেজা জানান, র্'যাবের একটি গাড়ির ধাক্কায় এক বৃদ্ধ আহত হয়েছিল। পরে রাজশাহীতে নেবার পথে তিনি মারা গেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে