শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

নতুন উদ্যমে কাজ করার অঙ্গীকার গোপালগঞ্জ এলজিইডি'র

গোপালগঞ্জ প্রতিনিধি
  ১৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
নতুন উদ্যমে কাজ করার অঙ্গীকার গোপালগঞ্জ এলজিইডি'র

নতুন বছরে নতুন সরকার অধীনে, নতুন মন্ত্রীর দিক-নির্দেশনায়, পঞ্চমবারের মতো নির্বাচিত নতুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নতুন উদ্যমে প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে জনগণের সেবকের ভূমিকা পালন করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ গোপালগঞ্জ এলজিইডি'র সব কর্মকর্তা ও কর্মচারীরা। তারা মঙ্গলবার অফিস শুরুর প্রাক্কালে সব কর্মকর্তা-কর্মচারী মিলে ফুলের তোড়া ও মিষ্টি নিয়ে হাজির হয় নির্বাহী প্রকৌশলীর অফিস কক্ষে। প্রায় চার বছর গোপালগঞ্জে এলজিইডির নির্বাহী প্রকৌশলীর সততার সঙ্গে দায়িত্ব পালন করায় কর্মকর্তা-কর্মচারীরা নির্বাহী প্রকৌশলী এহসানুল হককে ফুলেল শুভেচ্ছা জানান।

গোপালগঞ্জ এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মাহামুদ হাসান বলেন, গত ১০ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্ত্রিপরিষদ সদস্যদের নিয়ে গোপালগঞ্জ আসেন। প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে আসেন আমাদের স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম। তিনি তার নির্ধারিত সফরের পাশাপাশি গোপালগঞ্জ এলজিইডির উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন। এলজিইডির কাজ দেখে মন্ত্রী সন্তোষ প্রকাশ করে নির্বাহী প্রকৌশলী এহসানুল হকের ভূয়সী প্রশংসা করেন। মন্ত্রী গোপালগঞ্জ এলজিইডির উন্নয়নমূলক কাজ উদাহরণ হিসেবে নিয়ে বাকি ৬৩ জেলার নির্বাহী প্রকৌশলীকে ভালো কাজ করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর হওয়ার আহ্বান জানাবেন বলে জানিয়েছেন। মন্ত্রী ওই দিন নানা গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন। মন্ত্রীর সেই দিক-নির্দেশনার আলোকে তারা আরও ভালো মানের ভালো কাজ করে যেতে চান।

এ সময় সহাকারী প্রকৌশলী রাকিবুল হাসান, রঞ্জন কুমার সাহা, সদর উপজেলা প্রকৌশলী জাহিদুল ইসলামসহ এলজিইডি গোপালগঞ্জ জেলা অফিসের সব কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে