শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ধুনটে প্রাথমিকের দুই শিক্ষার্থী ফেল করায় তদন্ত কমিটি গঠন

ধুনট (বগুড়া) প্রতিনিধি
  ২৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
ধুনটে প্রাথমিকের দুই শিক্ষার্থী ফেল করায় তদন্ত কমিটি গঠন

বগুড়ার ধুনট উপজেলার বিশ্বহরিগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির দুই শিক্ষার্থীকে ফেল করে দেওয়ার অভিযোগটি তদন্ত করেছে প্রাথমিক শিক্ষা অফিস। সোমবার উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ওবাইদুর রহমান ও নুরুল ইসলাম ওই বিদ্যালয়ে সরেজমিন তদন্ত করেন।

অভিযোগসূত্রে জানা যায়, উপজেলার বিশ্বহরিগাছা গ্রামের আব্দুস সালামের মেয়ে মাহিয়া খাতুন ও ভাগিনা শাহাদৎ হোসেন বিশ্বহরিগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। ২০২৩ সালের পঞ্চম শ্রেণির বার্ষিক মূল্যায়ন পরীক্ষায় মহিয়া খাতুন ৫টি বিষয়ে এবং শাহাদত হোসেন ৬টি বিষয়েই ফেল করে।

এ বিষয়ে ২০২৩ সালের ২১ ডিসেম্বর আব্দুস সালাম বাদী হয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রাথমিক শিক্ষা অফিসে লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগে আব্দুস সালাম উলেস্নখ করেন, প্রধান শিক্ষকের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্নীতির প্রতিবাদ করায় তাদের ফেল করে দেওয়া হয়েছে।

এ বিষয়ে ধুনট উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা ওবাইদুর রহমান বলেন, অভিভাবকের অভিযোগটি তদন্ত করা হয়েছে। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে