শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

চাঁদপুরে দুটি হাসপাতালসহ চার প্রতিষ্ঠান সিলগালা

স্বদেশ ডেস্ক
  ২৪ জানুয়ারি ২০২৪, ০০:০০
চাঁদপুরে দুটি হাসপাতালসহ চার প্রতিষ্ঠান সিলগালা

চাঁদপুরের ফরিদগঞ্জে দুটি হাসপাতাল ও শাহরাস্তিতে দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসব প্রতিষ্ঠানগুলোকে বিভিন্ন অংকে জরিমানা করা হয়। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি জানান, চাঁদপুরের ফরিদগঞ্জে দুটি হাসপাতাল সিলগালা ও ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার এ তথ্য নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজিজুন্নাহার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কয়েকটি প্রাইভেট হাসপাতালে অভিযান পরিচালনা করেন। এর মধ্যে ইসলামিয়া হাসপাতালের লাইসেন্স না থাকায় সিলগালা করা হয়। এ ছাড়া রূপসা দক্ষিণ ইউনিয়নের স্কয়ার হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় সেটিকেও সিলগালা ও ৩০ হাজার জরিমানা করা হয়।

অভিযান পরিচালনাকালে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স'র চিকিৎসক ডা. ফয়সাল রানা, ডা. মাকসুদুল হাসান, স্যানিটারি ইন্সপেক্টর নজরুল ইসলাম ও ফরিদগঞ্জ থানার এএসআই কামালের নেতৃত্বে পুলিশ ফোর্স উপস্থিত ছিল।

শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি জানান, চাঁদপুরের শাহরাস্তিতে দুটি অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার উপজেলার কালিয়াপাড়া বাজারের গ্রিনভিউ ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ও চিতোষী পশ্চিম ইউনিয়নের আয়নাতলী বাজারের নিউ ভিআইপি ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা করা হয়। এ সময় দুই প্রতিষ্ঠানকে মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাসির উদ্দীন, মেডিকেল অফিসার ডা. সারোয়ার হোসেন, স্যানিটারি ইন্সপেক্টর ফায়াদুলস্নাহ মিয়া ও থানার এসআই আতিউর রহমানের নেতৃত্বে পুলিশ ফোর্স।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে