বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত চার দুই জেলায় আরও দুইজনের মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ২৬ জানুয়ারি ২০২৪, ০০:০০
টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত চার দুই জেলায় আরও দুইজনের মৃতু্য

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এছাড়াও বগুড়ার দুপচাঁচিয়া ও ময়মনসিংহের তারাকান্দায় সড়কে আরও দুইজনের মৃতু্য হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল জানান, টাঙ্গাইলের ধনবাড়ীতে যাত্রীবাহী বাসের চাপায় অটোরিকশা চালকসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন। এতে আরও তিনজন আহত হন। বুধবার সন্ধ্যায় টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কে ধনবাড়ী উপজেলার কয়পাড়া বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধনবাড়ী উপজেলার কবিরাজবাড়ী এলাকার খন্দকার আখেরুজ্জামান ফরহাদ ও একই উপজেলার মঠবাড়ী এলাকার অটোভ্যান চালক আব্দুল খালেক।

ধনবাড়ী থানার এসআই ইদ্রিস হোসেন জানান, রাজীব পরিবহণের বাসটিকে জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের ঘাটাইলে পিকআপ ও ব্যাটারিচালিত অটোরিকশা সংঘর্ষে মোস্তফা দুইজন নিহত হয়েছেন। এতে আর দুইজন আহত হয়েছেন। বুধবার উপজেলার ধলাপাড়া ইউনিয়নে শহর গোপিনপুর সাগরদীঘি-ঘাটাইল আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোস্তফা কামাল (৪৮) গোপিনপুর চেচুয়াপাড়া গ্রামের মগবুল হোসেনের ছেলে ও আবু তালেব (৪৮) দেওপাড়া ইউনিয়নে শিবের পাড়া গ্রামের সোহরাব আলীর ছেলে।

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার দুপচাঁচিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে মোটর সাইকেলের সংঘর্ষে এক যুবকের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার বগুড়া-নওগাঁ সড়কের তিষীগাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটর সাইকেল আরোহী জাহিদ হাসান (২২) উপজেলার গোবিন্দপুর ইউনিয়নে মাজিন্দা গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে। এঘটনায় মোটর সাইকেল আরোহী জাহিদের চাচাতো ভাই সাজ্জাদ হোসেন (২০) গুরুতর আহত হয়েছেন।

দুপচাঁচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকার বলেন, 'এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।'

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের তারাকান্দায় সড়ক দুর্ঘটনায় আনিস বিশ্বাস নামে এক যুবকের মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার উপজেলার গোপালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনিস বিশ্বাস ফুলপুর উপজেলার বালিয়া বাজারের ব্যবসায়ী নুরুল ইসলামের ছেলে। তারাকান্দা থানার ওসি ওয়াজেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে