বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

'বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বিজ্ঞান ও প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ'

রূপসা (খুলনা) প্রতিনিধি
  ৩১ জানুয়ারি ২০২৪, ০০:০০
'বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বিজ্ঞান ও প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ'

খুলনা-৪ আসনের সংসদ সদস?্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, 'বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিজ্ঞান ও প্রযুক্তিতে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিজ্ঞান ও প্রযুক্তিতে যে অগ্রগতি হয়েছে সেটা শুধুমাত্র শিক্ষার ক্ষেত্রে উপলব্ধি করছি তা না, এটার বাস্তব প্রয়োগে ডিজিটাল বাংলাদেশ হয়েছে।'

মঙ্গলবার খুলনার রূপসা অফিসার্স ক্লাবে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে জুম কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, 'আমরা মানবিক বাংলাদেশে আছি, সে মানবিকতা ও সৃজনশীলতাকে বজায় রেখে উন্নত সমৃদ্ধির স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এটা সম্ভব।'

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দীন বাদশা, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা প্রদীপ কুমার মজুমদার ও মৎস্য কর্মকর্তা বাপী দাস।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আইরিন পারভিনের সভাপতিত্বে ও একাডেমিক সুপার ভাইজার নিত্যানন্দ মন্ডলের পরিচালনায় আরও বক্তৃতা করেন যুব উন্নয়ন কর্মকর্তা বজলুর রহমান, সহকারী প্রোগ্রামার ইমরান হোসেন প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে