বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

চার জেলার সড়কে ৬ জনের প্রাণহানি

স্বদেশ ডেস্ক
  ৩১ জানুয়ারি ২০২৪, ০০:০০
চার জেলার সড়কে ৬ জনের প্রাণহানি

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এছাড়াও গাইবান্ধার গোবিন্দগঞ্জে, নাটোরের বড়াইগ্রামে ও চট্টগ্রামের আনোয়ারায় পৃথক দুর্ঘটনায় নারীসহ চারজনের মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি জানান, মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের সংঘর্ষে দুইজনের মৃতু্য হয়েছে। মঙ্গলবার কুলাউড়া-জুড়ী সড়কের আছুরিঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাড়ি পার্শ্ববর্তী জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের রহিমপুর গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে আবু সুফিয়ান (৫২) ও ফুলতলা চা বাগানের সুরেন্দ্র বুনার্জির ছেলে নরসিংহ বুনার্জি (৩৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কুলাউড়া-জুড়ী সড়কের আছুরিঘাট এলাকায় কুলাউড়াগামী একটি ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

কুলাউড়া থানার ওসি আলী মাহমুদ জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

গাইবান্ধা ও গোবিন্দগঞ্জ প্রতিনিধি জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে পৃথক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছেন।

জানা গেছে, উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে আরাফাত সানি (২২) মোটর সাইকেল দুর্র্ঘটনায় নিহত হন। অন্যদিকে মঙ্গলবার ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক নারী নিহত হয়েছেন।

গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ দুর্র্ঘটনার বিষয়টি স্বীকার করে জানান, মোটর সাইকেল দুর্ঘটনায় নিহত আরাফাত সানির লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে বোনারপাড়া জিআরপি থানার এসআই আইনুল হক জানান, ট্রেনের ধাক্কায় দেহের বিভিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে যাওয়ায় নাম পরিচয় শনাক্ত করা যায়নি।

নাটোর প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রামে মাইক্রোবাসের ধাক্কায় মফিজুল ইসলাম (৪৪) নামের এক ভ্যানচালকের মৃতু্য হয়েছে। সোমবার রাত ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে উপজেলার মহিষভাঙ্গা মোড় এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত মফিজুল ইসলাম রাজশাহী মহানগরীর বহরমপুর এলাকার আনছার আলীর ছেলে। তিনি দীর্ঘদিন থেকে বনপাড়া পৌর এলাকার দিয়ারপাড়া মহলস্নায় বসবাস করতেন।

বনপাড়া হাইওয়ে থানার ওসি হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাইক্রোবাসটি আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের আনোয়ারায় বঙ্গবন্ধু টানেল এপ্রোচ সড়কে ট্রাকের ধাক্কায় পারভেজ (৩০) নামে এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার ভোর সাড়ে ছয়টার দিকে টানেল এপ্রোচ সড়কের বৈরাগ মোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত পারভেজ উপজেলার পরৈকোড়া ইউনিয়নের মাহাতা গ্রামের ছৈয়দের ছেলে। তিনি আনোয়ারা কোরিয়ান ইপিজেডে সিকিউরিটি পদে কর্মরত ছিলেন।

আনোয়ারা থানার সেকেন্ড অফিসার মো. কাউসার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে লাশের সুরতহাল তৈরি করা হয়। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে