বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
উপজেলা পরিষদ নির্বাচন

দৌলতপুরে চেয়ারম্যান পদে লড়তে চান আ'লীগের ৮ জন

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
দৌলতপুরে চেয়ারম্যান পদে লড়তে চান আ'লীগের ৮ জন

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে লড়তে চান আওয়ামী লীগ সমর্থিত আটজন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী। এই উপজেলায় আটটি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা এক লাখ ৫১ হাজার ৭৬৮ জন। আট ইউনিয়নের মধ্যে পাঁচটি নদীভাঙনের ফলে সদরের সঙ্গে সড়ক যোগাযোগের ক্ষেত্রে অবহেলিত।

আগামী উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা গ্রামগঞ্জে, হাটবাজারে, চায়ের দোকান, ওরস মোবারক, ইসলামী সভা, সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে গণসংযোগ শুরু করেছেন। ইতোমধ্যে গুরুত্বপূর্ণ স্থানে আওয়ামী লীগের দলীয় প্রধানদের ছবি-সংবলিত ব্যানার, ফেস্টুন, পোস্টার শোভা পাচ্ছে। নির্বাচনী হাওয়া বইছে।

স্থানীয় ও দলীয় সূত্রে যাদের নাম শোনা যাচ্ছে. তারা হলেন- স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা, জেলা আওয়ামী লীগের সদস্য ফরিদ আহমেদ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আবুল কাশেম, বাঁচামারা ইউনিয়নের চারবারের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল লতিফ, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সদস্য প্রভাষক শফিকুল ইসলাম শফিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর চকমিরপুর ইউপি চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম শফিক, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম এবং মানিকগঞ্জ-১ আসনের বর্তমান সংসদ সদস্যের চাচাত ভাই বিশিষ্ট ব্যবসায়ী কামরুজ্জামান নাঈম।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা বলেন, 'আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে শততার সঙ্গে কাজ করেছি। উপজেলার সাধারণ মানুষ ও চরাঞ্চলের খেটে খাওয়া মানুষের পাশে থেকে সেবা করার যথাযথ চেষ্টা করেছি। সরকারের বরাদ্দকৃত অর্থ, টিআর, কাবিটা জনসংখ্যার ভিত্তিতে রাস্তাঘাট, ব্রিজ কালভার্ট, স্কুল-কলেজসহ যেসব জরুরি প্রয়োজন সেগুলো অগ্রাধিকার ভিত্তিতে দেওয়ার চেষ্টা করেছি।'

তিনি আরও বলেন, 'জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমি আরও একবার উপজেলার জনগণের কাজ ও সেবা করার সুযোগ চাই।'

এদিকে চার ধাপে নির্বাচন হবে- এমন একটি তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে যারা লড়তে চান, তারা সবাই নতুন মুখ। সম্ভাব্য প্রার্থীরা গণসংযোগ করে ভোটারদের কাছে টানতে বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রম্নতি দিচ্ছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে