শুক্রবার, ০৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

হত্যা মামলার আসামিসহ ৪ জেলায় পাঁচজন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
হত্যা মামলার আসামিসহ ৪ জেলায় পাঁচজন গ্রেপ্তার

নওগাঁয় চাঞ্চল্যকর হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করেছের্ যাব। এ ছাড়াও মাদককারবারিসহ তিন জেলায় চারজনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

নওগাঁ প্রতিনিধি জানান, নওগাঁয় চাঞ্চল্যকর গোলাম মোস্তফা হত্যা মামলার প্রধান আসামি ডিএম মামুন (২৬) নামে এক ব্যক্তিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছের্ যাব। শনিবার রাত ৮টার দিকে ঢাকার উত্তরা ৪ নম্বর সেক্টরের পার্ক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করের্ যাব-৫ ওর্ যাব-১।

অভিযুক্ত ডিএম মামুন জেলার মহাদেবপুর উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের বামনসাতা গ্রামের লুৎফর রহমানের ছেলে। রোববারর্ যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত বছরের ২২ ডিসেম্বর মহাদেবপুর উপজেলার কর্ণপুর মধ্যপাড়া গ্রামের খবির হোসেনের ছেলে গোলাম মোস্তফাকে (৪২) বাড়ি থেকে ডেকে নেয় অজ্ঞাত দুই ব্যক্তি। পরে ধারাল চাকু দ্বারা এলোপাতাড়ি আঘাতের কারণে অতিরিক্ত রক্তক্ষরণ হতে থাকে। পরে তার চিৎকারে পাশের বাড়ির ভ্যানচালক তাকে রক্তাক্ত অবস্থায় মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের বাবা খবির হোসেন বাদী হয়ে মহাদেবপুর থানায় একটি হত্যা মামলা রুজু করে।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, বগুড়ার সাবেক এক সংসদ সদস্যের পাঁজেরো গাড়িতে করে ফেননিডিল ঢাকায় নিয়ে যাওয়ার সময় সুজন হোসেন (২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছের্ যাব-১২।

রোববার দুপুরে সিরাজগঞ্জর্ যাব-১২ হেডকোয়ার্টারে এক প্রেস কনফারেন্সে এ তথ্য নিশ্চত করেনর্ যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন। তবে প্রয়াত এই সাবেক সংসদ সদস্যের পরিচয় প্রকাশ করেনির্ যাব।

গ্রেপ্তার সুজন চাঁদপুর জেলার মতলব উত্তর থানার এখলাছপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে।

তার তথ্যের ভিত্তিতে গাড়িতে রাখা ৪৪২ বোতল ফেনসিডিলসহ গাড়িটি জব্দ করা হয়।

র্

যাব-১২ অধিনায়ক বলেন, গাড়িটি মাদক ব্যবসায়ীর কাছে কীভাবে আসল এবং কারা কারা এর সঙ্গে জড়িত, তা উদ্ঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি জানান, সুনামগঞ্জের তাহিরপুরে ভারতীয় এক ট্রাক পিঁয়াজসহ দুই চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। শনিবার তাহিরপুর বাদাঘাট সড়কের উছনার ঘাট এলাকা থেকে ট্রাকভর্তি পিঁয়াজসহ তাদের আটক করা হয়।

আটকরা হলো, তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ইউপি সদস্য সাহিবুর রহমান (৪২) ও শিমুলতলা গ্রামের বাবুল মিয়া (৫০)। জব্দ করা পিঁয়াজের মূল্য চার লাখ ৮০ হাজার টাকা বলে জানিয়েছেন তাহিরপুর থানা পুলিশ।

তাহিরপুর থানার ওসি নাজিম উদ্দিন বলেন, আটকদের বিরুদ্ধে শুল্ক ফাঁকি দেওয়ার অপরাধে মামলা দায়ের করা হয়েছে।

বাগেরহাট ও ফকিরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাটে পাঁচ কেজি গাঁজসহ এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। রোববার ভোরে ফকিরহাট উপজেলার নওয়াপাড়া মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নারী মাদক কারবারি সুমি আক্তার বকুল (৩০) বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বাদুরতলা গ্রামের দুলাল হোসেনের স্ত্রী।

বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায় জানান, ওই নারী দীর্ঘদিন ধরে পেশার সঙ্গে জড়িত ছিলেন। এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রণ আইনে ফকিরহাট থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান এই কর্মকর্তা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে