বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton
কর্মকর্তা-কর্মচারীদের সমুদ্র ভ্রমণ

চার দিন ধরে পৌরসভা ভবনে তালা ভোগান্তিতে সেবাপ্রত্যাশিরা

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি
  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০

শরীয়তপুরের গোসাইরহাট পৌরসভার মেয়র, কাউন্সিলরসহ কর্মকর্তা-কর্মচারীরা পৌরসভা ভবনে তালা লাগিয়ে টানা ৪ দিনের জন্য আনন্দ ভ্রমণে বেড়িয়েছেন। বিনানোটিশে পৌরসভা তালাবদ্ধ রাখায় দুর্ভোগে পড়েছেন সেবাপ্রত্যাশী নাগরিকরা। এ ঘটনায় পৌরসভার এলাকায় সমালোচনার ঝড় উঠেছে।

জানা যায়, গত ৯ ফেব্রম্নয়ারি থেকে মেয়র-কাউন্সিলররা ঘুরছেন সমতল থেকে পাহাড়-সমুদ্রেও সেন্টমার্টিন। এর ছবি আপলোড করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। পিয়ন থেকে শুরু করে কর্মকর্তা-কর্মচারী কেউ নেই কর্মস্থলে। এ আনন্দ ভ্রমণ নিয়ে ক্ষোভে ফেটে পড়েছে পৌরবাসী। পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আলী আকবর সরদার জানান, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অনুমতি কিংবা ছুটি না নিয়ে পরিষদের সভায় সিদ্ধান্ত নিয়েই কক্সবাজার ও সেন্টমার্টিন ভ্রমণে যান তারা। এ সফরে মেয়রের সঙ্গে তার স্ত্রী, ছেলেসহ পৌর ঠিকাদার ও তার শুভাকাঙ্ক্ষীরাও আছেন।

পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নাম প্রকাশের অনিচ্ছুক বলেন, গত রোববার পৌরসভায় গিয়ে দেখেন অফিস তালাবদ্ধ। মেয়র, কাউন্সিলররা কক্সবাজার ভ্রমণে গেছেন। এতে তিনি তার চার বছর মেয়ের জন্মনিবন্ধন করাতে পারেননি।

৪ নম্বর ওয়ার্ডের রফিকুল ইসলাম বলেন, রোববার পরিচয়পত্র আনতে গিয়ে দেখেন পৌরসভার প্রধান ফটকের বাইরে ও ভেতর থেকে তালাবদ্ধ। কোনো কর্মকর্তা-কর্মচারী নেই। সবাই ভ্রমণে গেছেন।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সবিতা সরকার বলেন, 'আনন্দ ভ্রমণে যাওয়ার বিষয়টি আমি জানি না, আমাকে সন্ধার দিকে মুঠোফোনে একজন বলছে তারা আনন্দ ভ্রমণে গেছেন। যদি কিছু জানার থাকে তাহলে আপনারা মেয়রের কাছ থেকে যেনে নেন।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে