মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
হত্যামামলার আসামিসহ তিন জেলায় গ্রেপ্তার ৪

পাঁচবিবি সীমান্তে স্বর্ণের বারসহ তিন চোরাকারবারি আটক

স্বদেশ ডেস্ক
  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
পাঁচবিবি সীমান্তে স্বর্ণের বারসহ তিন চোরাকারবারি আটক

জয়পুরহাটের পাঁচবিবিতে স্বর্ণের বারসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। এছাড়াও মাদককারবারি ও হত্যামামলার আসামিসহ তিন জেলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

জয়পুরহাট প্রতিনিধি জানান, জয়পুরহাটের পাঁচবিবিতে ১০টি স্বর্ণের বারসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার জয়পুরহাট-২০ বিজিবির উপ-অধিনায়ক মেজর আতিক হাসান সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন। আটকরা হলো উপজেলার পূর্ব উচনা প্রামের রহিদুল ইসলাম (৪০), মঞ্জুর রহমান (৪২) ও  ফরিদুল ইসলাম (৪৫)।

মেজর আতিক হাসান বলেন,  'বুধবার সন্ধ্যায় পাঁচবিবি উপজেলার পূর্ব উচনা সীমান্ত এলাকা থেকে স্বর্ণের বারসহ ওই ৩ জন আটক করা হয়। এ সময় একটি মোটরসাইকেল, তিনটি মোবাইল ফোন ও নগদ ৪৯ হাজার ৩০ টাকা জব্দ করা হয়।' আটকদের পাঁচবিবি থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি। 

খুলনা অফিস ও ফকিরহাট প্রতিনিধি জানিয়েছে, বাগেরহাটের ফকিরহাটে ৯৪ কেজি গাঁজা, ১৫২০ পিস ইয়াবা ও ৩৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় দুটি মোটরসাইকেল জব্দ করা হয়। বুধবার উপজেলার লখপুর এলাকার বিথি বেগমের বাড়ির দুই তলার ভাড়াটিয়া আক্তার মিয়ার বাসায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের আলী হোসেনের ছেলে ফয়সাল হোসেন (২৩) ও লতিফ খলিফার ছেলে সোহেল রানা (২৬)। এ সময় ভাড়াটিয়া আক্তার মিয়া (৩৬) পালিয়ে গেছে। তিনি লখপুর বনিকপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা বিভাগীয় অতিরিক্ত পরিচালক আহসানুর রহমান জানান, এ ঘটনায় তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। গ্রেপ্তারদের বাগেরহাট বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

পোরশা (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁ পোরশায় ডাকাতি মামলার পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার চকবিষ্ণুপুর ব্র্যাক অফিসের নিচ থেকে তাকে আটক করা হয়। আটক মামুনুর রশিদ (৪০) ওই গ্রামের আব্দুল গাফফারের ছেলে। পোরশা থানার ওসি আতিয়ার রহমান জানান, মামুনুর রশিদ ডাকাত দলের একজন সদস্য। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি জানান, কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মাইজচর ইউনিয়নের আরমান হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ফুল মিয়া (৬৫) ওই ইউনিয়নের মৃত আব্দুল জলিল মিয়ার ছেলে। পরে তাকে বৃহস্পতিবার সকালে কিশোরগঞ্জ কোর্টে চালান দিয়েছে পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে