সোমবার, ১৩ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

গাবতলীতে অটোচালক হত্যায় পুলিশ হেফাজতে ৩ নারী

হত্যা মামলার আসামিসহ তিন জেলায় গ্রেপ্তার আরও ৬
স্বদেশ ডেস্ক
  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
গাবতলীতে অটোচালক হত্যায় পুলিশ হেফাজতে ৩ নারী

বগুড়ার গাবতলীতে পারিবারিক ঝগড়ার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক অটোচালককে খুন করা হয়েছে। ঘটনার হত্যাকারী পালিয়ে গেলে তার স্ত্রী ও দুই মেয়েকে আটক করে পুলিশে সোর্পদ্য করা হয়েছে। এদিকে ঢাকার কেরানীগঞ্জে সাগর হত্যা মামলার অন্যতম আসামিকে গ্রেপ্তার করেছের্ যাব। এছাড়াও দিনাজপুরের ঘোড়াঘাটে ও গাইবান্ধার সাঘাটায় মাদকসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

গাবতলী (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার গাবতলীতে পারিবারিক ঝগড়ার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শাওন মিয়া (২৩) নামের এক অটোচালককে খুন করা হয়েছে। রোববার উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়নের হামিদপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাওন ওই গ্রামের মিঠু মিয়ার ছেলে। ঘটনার পরপরই হত্যাকারী পালিয়ে গেলেও স্থানীয়রা হত্যাকারীর স্ত্রী ও দুই মেয়েকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

পুলিশ শাওনের লাশ গাবতলী হাসপাতাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এদিকে উত্তেজিত জনতা হত্যাকারীর বাড়িঘর আগুনে জ্বালিয়ে দেয়ার চেষ্টা করলে থানা পুলিশ তা কঠোরভাবে নিয়ন্ত্রণ করেছে। এরপর থেকেই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার এবং এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এ ব্যাপারে ওসি আবুল কালাম আজাদ জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মামলা হলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জানান, ঢাকার কেরানীগঞ্জে সাগর হত্যা মামলায় জড়িত পলাতক অন্যতম আসামি রাব্বি ওরফে পাইলট রাব্বিকে গ্রেপ্তার করেছের্ যাব-১০। গ্রেপ্তার আসামি দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া এলাকার নিজাম উদ্দিনের ছেলে বলে।

\হরোববারর্ যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া এলাকায় অভিযান পরিচালনা করে পাইলট রাব্বিকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আসামি ওই হত্যাকান্ডের সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

\হগ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানানর্ যাবের এই কর্মকর্তা।

\হঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের ঘোড়াঘাটে ১৩ কেজি ওজনের একটি গাঁজার গাছ জব্দ এবং একজন গাঁজা চাষিসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। শনিবার উপজেলার গোবিন্দপুর গ্রামে গাঁজা চাষি বীরবলের বাড়িতে অভিযান চালিয়ে আনুমানিক ১ লাখ ৫০ হাজার টাকার মূল্যের গাঁজার গাছসহ তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন- উপজেলার গোবিন্দপুর গ্রামের গাঁজা চাষি বীরবল (৪০), গাঁজাসেবী সত্যজিৎ (৩০), সাতপাড়া গ্রামের শাহ আলম (৩৫) এবং গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার উপেন দাস (৫৫)। 

\হঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, দীর্ঘ কয়েকমাস থেকে নিজ বাড়িতেই গাঁজার গাছ চাষ করেছিলেন আসামি বীরবল। গোপন সংবাদের ভিত্তিতে গাঁজা সেবনরত অবস্থায় তাদের আটক করা হয়। এ ব্যাপারে ঘোড়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি জানান, গাইবান্ধার সাঘাটায় ৫০ পিস ইয়াবা ও ৫ পিস টাপেন্টডল ট্যাবলেটসহ এক যুবককে আটক করেছেন পুলিশ। শুক্রবার উপজেলার যোগীপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ফরহাদ সরকার (২৩) উপজেলার উত্তর উল্যার ঝইলতলা গ্রামের হেলাল হোসেনের ছেলে।

থানার ওসি মমতাজুল হক জানান, আসামির বিরুদ্ধে সাঘাটা থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে