বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
৩ জেলায় গ্রেপ্তার আরও ৯

তিতাসে সিগারেট না দেওয়ায় দোকানিকে হত্যা, আটক ১

স্বদেশ ডেস্ক
  ২৩ মার্চ ২০২৪, ০০:০০
তিতাসে সিগারেট না দেওয়ায় দোকানিকে হত্যা, আটক ১

কুমিলস্নার তিতাসে চা দোকানি হত্যার মূল হোতাকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও বিভিন্ন অপাধে তিন জেলায় আরও ৯ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

তিতাস (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার তিতাসে সিগারেট নাই বলাতে দোকানিকে কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহত মানিক মিয়ার পিতা মোখলেছুর রহমান বাদী হয়ে চারজনকে আসামি করে মামলাটি করেন। ওই ঘটনার মূলহোতা বাহাউদ্দিনকে একই রাতে উপজেলার জগতপুর থেকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার উপজেলার জগতপুর ইউনিয়নের কানাইনগর গ্রামের পশ্চিমপাড়া চকের বাড়িতে এ ঘটনা ঘটে।

এজাহার সূত্রে জানা যায়, কানাইনগর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে মানিক মিয়া (৩৫) গ্রামের রাস্তার পাশে টং দোকানে মুদি দোকানদারি। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় একই গ্রামের নায়েব আলী ভূঁইয়ার ছেলে বাহাউদ্দিন দোকানে গিয়ে সিগারেট চান। মানিক সিগারেট নাই বলাতে বাহাউদ্দিন ক্ষিপ্ত হয়। বাগ্বিতন্ডার একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। তখন দোকানের রেফ্রিজারেটরের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গিয়ে বাহাউদ্দিনের নাক দিয়ে রক্ত বের হয়। পরে তিনি বাড়িতে এসে তার পিতা নায়েব আলী, ভাই জালাল ও আলালসহ চার থেকে পাঁচজনকে নিয়ে মানিকের দোকানে হামলা চালায় এবং বাহাউদ্দিনের হাতে থাকা ছুরি দিয়ে মানিকের ঘাড়ের নিচে ডানপাশে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মানিক মিয়াকে প্রথমে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। ওখানে নেওয়ার পর দুপুর ২টায় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার উপজেলার জগতপুর এলাকা থেকে পালানোর সময় ঘটনার মূলতোহা বাহাউদ্দিনকে আটক করেছে থানা পুলিশ।

তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাশ জানান, আটক বাহাউদ্দিনকে কোর্টে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

সিলেট অফিস জানিয়েছে, সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজারে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে সাত জুয়াড়িকে আটক করেছে। বৃহস্পতিবার দক্ষিণ সুরমা থানাধীন লালাবাজার ইউনিয়ন পরিষদের পার্শ্ববর্তী শাহসিকন্দরের মকবুলের কলোনির পরিত্যক্ত কক্ষে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- লালাবাজারের শাহসিকন্দর গ্রামের মো. জলিল (৩৪), তোফাজ্জল আলী (৩৮), সামসু মিয়া (৫৮), শফিক আলী (৩৫), লালাবাজারের হিলু রাজিবাড়ির মাসুক আলী (৫৫), ওসমানী নগরের গোয়ালা বাজারের হরেন্দ্র সূত্রধর (৫৭) ও লালাবাজারের করসনা গ্রামের নুরুল ইসলাম (৩০)।

এসএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, আটকদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি জানান, সাতক্ষীরার পাটকেলঘাটায় ৩৫পিস ইয়াবাসহ শেখ আব্দুল জলিল (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার উপজেলার নগরঘাটা এলাকার আলামিন পার্টস অ্যান্ড সার্ভিসিং সেন্টারের সামনে থেকে আটক করা হয়। আটক হওয়া জলিল মিঠাবাড়ি এলাকার একব্বর শেখের ছেলে।

পাটকেলঘাটা থানার ওসি বিপস্নব কুমার নাথ বলেন, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে শুক্রবার সকালে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১১টি চোরাই অটোরিকশাসহ গ্যারেজ মালিক রেহাজউদ্দিনকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার মারুয়াদী বাজারে একটি অটোরিকশার গ্যারেজে অভিযান তাকে আটক করা হয়।

আড়াইহাজার থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই মাহমুদুল হাসান বাদী হয়ে একটি মামলা দায়ের করে, আটক রেহাজউদ্দিনকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে