বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
চার জেলায় ৪ জনের অপমৃতু্য

ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ২৩ মার্চ ২০২৪, ০০:০০
ঝিনাইদহে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃতু্য

ঝিনাইদহের মহেশপুরে ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃতু্যর ঘটনা ঘটেছে। এ দিকে পাবনার সাঁথিয়া মহাসড়কের পাশে অজ্ঞাত ব্যক্তিসহ চার জেলায় তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহের মহেশপুরের সড়াতলা এলাকায় ভাতিজার লাঠির আঘাতে চাচা শাহ আলম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে তার মৃতু্য হয়। সে পার্শ্ববর্তী বেড়েরমাঠ গ্রামের আব্দুল বারিকের ছেলে। এ ঘটনায় মানসিক ভারসাম্যহীন ভাতিজা রাজুকে (২৬) আটক করেছে পুলিশ।

ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম জানান, শাহ আলম শারীরিক প্রতিবন্দী হওয়াই ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করত। তার ভাতিজা রাজু মানসিক ভারসাম্যহীন ছিল। সকালে ভ্যান চালিয়ে প্রতিদিনের মতো বাড়ি থেকে সড়াতলা বাজারে আসে শাহ আলম। এরপর সেখানে থাকা মানুসিক ভারসাম্যহীন ভাতিজা রাজু তাকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মহেশপুর থানার ওসি (তদন্ত) ইসমাইল হোসেন জানান, এই হত্যাকান্ডের ঘটনায় ভাতিজা মানুসিক ভারসাম্যহীন রাজুকে ঘটনাস্থলের পাশ থেকেই আটক করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

পাবনা প্রতিনিধি জানান, পাবনার সাঁথিয়ায় অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে মাধপুর হাইওয়ে পুলিশ। শুক্রবার উপজেলাধীন ঢাকা-পাবনা মহাসড়কের আমাইকোলা ফিলিং স্টেশন এলাকা থেকে অজ্ঞাত মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা রাতে লাশটি পড়ে থাকতে দেখে জরুরি সেবা (৯৯৯) এ কল দেয়। পরে মাধপুর হাইওয়ে পুলিশ এসে লাশ হাইওয়ে ফাঁড়িতে নিয়ে যায়।

মাধপুর হাইওয়ে থানার ইনর্চাজ (ওসি) জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে রাতের কোনো একসময় গাড়ির সঙ্গে আঘাত লেগে মহাসড়কের পাশে ছিটকে পরে যায়। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

চাঁদপুর প্রতিনিধি জানান, চাঁদপুরের হাজীগঞ্জে বিয়ের ১৫ দিনের মাথায় শ্বশুর বাড়িতে গৃহবধূকে নিতে এসে অভিমানে বিষপানে স্বামীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার উপজেলার সদর ইউনিয়নের সুবিদপুর উত্তরপাড়া গ্রামের প্রধানীয়া বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মিলন মুন্সী (২৩) উপজেলার ৪নং কালোচোঁ ইউনিয়নের উড়পুর মুন্সীর বাড়ির বাদল মুন্সীর ছেলে।

মিলন মুন্সীর বাবা বাদল মুন্সীর বলেন, 'বৃহস্পতিবার আমার ছেলে তার বউকে নিতে তার শ্বশুর বাড়ি আসে। পরে জানতে পারি আমার ছেলে পকেট থেকে বিষের বোতল নিয়ে খেয়ে ফেলে। স্থানীয় চিকিৎসা শেষে কুমিলস্নায় নেওয়ার পথে মৃতু্য হয়।' এ বিষয়ে হাজীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, এই ঘটনায় মিলন মুন্সীর বাবা বাদল মুন্সী থানায় মামলা করেছেন। বাকিটা ময়নাতদন্ত শেষে বলা যাবে।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি জানান, চুয়াডাঙ্গার দামুড়হুদায় বিদু্যৎস্পৃষ্ট হয়ে বশির আলী (৫০) নামে এক শ্রমিকের মর্মান্তিক মৃত্য হয়েছে। শুক্রবার উপজেলার মদনা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বশির আলী দর্শনা থানার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের, মদনা গ্রামের আফসার আলীর ছেলে।

জানা গেছে, গতকাল সকাল ১০টার দিকে পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের মদনা উত্তর পাড়ার মৃত্য ইলার উদ্দীনের বাড়ি ভুট্রা শুকানোর কাজে যায়। বাড়ির ছাদে ভুট্টা শুকাতে দিয়েছিলেন তিনি। ভুট্টা নেড়েচেড়ে দেয়ার সময় অসাবধানতাবশত বাড়ির ছাদের পাশেই বিদু্যতের তারের সাথে স্পৃষ্ট হয়ে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে দ্রম্নত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগে নেয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাদিয়া মা আরিজ বলেন, 'পরীক্ষা-নিরীক্ষা করে আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। ধারণা করছি, হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃতু্য হয়েছে।'

দর্শনা থানার ওসি বিপস্নব কুমার সাহা জানান, বিদু্যৎস্পৃষ্টে এক ব্যক্তি মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃতু্যর মামলা দায়ের করা হবে।

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের বোয়ালখালীতে শাহানা সুলতানা রিমু (৩৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার নিজ ঘর থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত রিমুর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ বোয়ালখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব গোমদন্ডী চৌধুরী পাড়ার তাহের মাস্টার বাড়ির প্রবাসী মোহাম্মদ মুছার সহধর্মিণী।

বোয়ালখালী থানার ওসি মো. আছহাব উদ্দিন বলেন, খবর পেয়ে মহিলার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে