বুধবার, ০১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ০৮ এপ্রিল ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

ঈদ সামগ্রী বিতরণ

\হবিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

পবিত্র ঈদুল ফেতর উপলক্ষে দলদলিয়া বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি, সব সদস্য, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার ফুলবাড়ি উপজেলার বেতদিঘী ইউনিয়নের দলদলিয়া বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় চত্বরে বিদ্যালয় পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আইদুল ইসলামের সভাপতিত্বে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজমিরা আকতার বিদ্যালয় পরিচালনা কমিটির সব সদস্য ও বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের নিয়ে শিক্ষার্থীদের মধ্যে ঈদ উপহার বিতরণ করেন।

ঈদ উপহার

ম মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে এম রিদোয়ান কবির মেমোরিয়াল ট্রাস্টের ঈদ উপহার বিতরণ করা হয়েছে। রোববার সদর ইউনিয়নের মিয়াসাবের বাড়িতে ১৪০০ অসহায়-দুস্থ পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়। সকাল থেকে এম রিদোয়ান কবির মিয়াসাবের বাবা আলহাজ মাস্টার শামছুল আলম, মরহুমের স্ত্রী ও সমাজসেবিকা রাশেদা আক্তার মুন্নী, মরহুমের ভাই মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমরান উদ্দিন, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

সাধারণ সভা

ম টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

টঙ্গীতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই অ্যাসোসিয়েশনের বিশেষ সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার টঙ্গীর চেরাগ আলী ফ্রেন্ডস থাই অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টে ঢাকা বিশ্ববিদ্যালয় এলামনাই অ্যাসোসিয়েশনের আজীবন সদস্য মোস্তফা কামাল হুমায়ুন হিমুর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন- গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ অ্যাডভোকেট মো. আজমত উলস্না খান। বিশেষ অতিথি ছিলেন- পানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব ঢা. বি. প্রাক্তন ছাত্র লুৎফর রহমান, বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মনির হোসেন, ক্ষণিকার সাবেক সভাপতি রবিউল ইসলাম।

ঈদের শুভেচ্ছা বিনিময়

ম দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি

বগুড়া-৩ আসনের সংসদ সদস্য খাঁন মুহাম্মাদ সাইফুলস্নাহ আল মেহেদী বাঁধন শনিবার দুপচাঁচিয়া উপজেলার আলতাফনগর হাটে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে ঈদের আগাম শুভেচ্ছা বিনিময় করেছেন। এদিন তিনি বিকালে এই হাটে ক্রেতা-বিক্রেতা, ব্যবসায়ীসহ নানা শ্রেণি পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় ছিলেন- আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমিনুল ইসলাম সুমন, দুপচাঁচিয়ার গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম পলাশ, সাধারণ সম্পাদক সামছুল ইসলাম, তালোড়া ইউপি সদস্য সাদিকুল ইসলাম মজনু।

ঈদ সালামি প্রদান

ম সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরের স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের প্রিয় সৈয়দপুর রোববার শহরের গোলাহাট রাজ্জাকিয়া গফুরিয়া মাদ্রাসা মাঠে শতাধিক ছিন্নমূল অসহায় শিশুদের হাতে নতুন পোশাক ও ঈদ সালামী উপহার দেয়া হয়েছে। নতুন টাকা আর ঈদের নতুন জামা পেয়ে উচ্ছ্বসিত হয়ে উঠে অসহায় শিশুরা। বিতরণকালে উপস্থিত ছিলেন- সাংবাদিক এমআর আলম ঝন্টু, রাজ্জাকিয়া গফুরিয়া মাদ্রাসার শিক্ষক সফিকুল ইসলাম, সংগঠনের ওয়াকার আনসারী, এসরার আনসারী, নওশাদ আনসারী, সামিউল আলিম, আরিফুল ইসলাম, অনলী রাজা, জয়, আয়ান, সামির, মোস্তফা, সেরু, মুনতাহা প্রমুখ।

প্রতিযোগিতা অনুষ্ঠিত

ম খানসামা (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের খানসামা উপজেলায় হাফেজিয়া, কওমি ও আলিয়া মাদ্রাসার ১১৭ জন শিক্ষার্থীর অংশগ্রহণে কোরআন কেরাত পাঠ প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। শনিবার উপজেলার পাকেরহাট গণগ্রন্থাগারের আয়োজনে গণগ্রন্থাগার চত্বরে এই প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে সম্মানী ও ক্রেস্ট বিতরণ এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহয়ের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, দিনাজপুর সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আমানউলস্নাহ আমান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন।

ঈদসামগ্রী বিতরণ

ম সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা প্রেস ক্লাবের পক্ষে থেকে অসহায় দুস্থ পরিবারের মধ্যে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বিকালে সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ক্লাসরুমে সরাইল উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক দৈনিক যায়যায়দিন পত্রিকার সরাইল প্রতিনিধি মোহাম্মদ শফিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা। সরাইল উপজেলা প্রেস ক্লাবের সদস্যসচিব শরীফ উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর।

মতবিনিময়

ম দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

ঈদুল-ফিতর ও আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় করেছেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান পারভীন আক্তার। শনিবার সন্ধ্যায় পৌরশহরের মোক্তারপাড়া এলাকার অস্থায়ী কার্যালয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবে বলে ঘোষণা দেন। এ সময় অন্যদের মধ্যে ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও পারভীন আক্তারের পিতা আনিছুর রহমান তালুকদার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মো. লিয়াকত আলী, পৌর যুবলীগের সভাপতি মো. নজরুল ইসলাম।

আলোচনা সভা

ম পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুরে বিপুল উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিসের আলোচনা সভা ও ইফতার মাহফিল। শনিবার দিনাজপুরের পার্বতীপুরে কেন্দ্রীয় আহলে হাদিস জামে মসজিদে বাদ আছর বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিস পার্বতীপুর উপজেলা শাখার আয়োজনে জমঈয়তে আহলে হাদিস পার্বতীপুর উপজেলা শাখার সভাপতি মাও. মো. ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আফছার আলীর সঞ্চালনায় এতে প্রধান মেহমান উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা জমঈয়তে আহলে হাদিসের সিনিয়র সহ-সভাপতি মাও. মো. আব্দুল মোমেন।

চাল বিতরণ

ম শালিখা (মাগুরা) প্রতিনিধি

মাগুরা শালিখার উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস এর বাস্তবায়নে, ৩নং আড়পাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে, আসন্ন পবিত্র ঈদুল ফিতর- ২০২৪ উপলক্ষে ভিজিএফ কর্মসূচির আওতায় ৪ হাজার ৪শ' ১০ জনকে বিনামূল্যে ১০ কেজি করে ৩ দিনব্যাপী চাল বিতরণ উদ্বোধন করা হয়েছে। রোববার প্রধান অতিথি ছিলেন ইউএনও হরেকৃষ্ণ অধিকারী, আরও ছিলেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার (ট্যাগ অফিসার) বিপস্নব কুমার রায়, চেয়ারম্যান মো. আরজ আলী বিশ্বাস, ইউপি সচিব (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) বিএম আব্দুর রহমান, ইউপি সদস্য সাহেদ হাসান লিটন।

ঈদ উপহার

ম সুজানগর (পাবনা) প্রতিনিধি

\হপবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুজানগর বস্নাড ডোনার ক্লাবের উদ্যোগে উপজেলার অসহায়, দরিদ্র ও দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার পাবনার সুজানগর বস্নাড ডোনার ক্লাব কার্যালয় চত্বরে প্রধান অতিথি থেকে অসহায়, দরিদ্র ও দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মীর রাশেদুজ্জামান রাশেদ। এ সময় ছিলেন সুজানগর উপজেলা সমাজসেবা অফিসার জিলস্নুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা, যায়যায়দিন প্রতিনিধি এম মনিরুজ্জামান, দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এমএ আলিম রিপন।

ক্রীড়া দিবস পালিত

ম ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

"ক্রীড়াঙ্গনের উন্নয়ন, শেখ হাসিনার দর্শন" এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাগেরহাটের ফকিরহাটে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শোভাযাত্রা, আলোচনা সভা ও প্রীতি খো খো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া সিদ্দিকা সেতুর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপুর পরিচালনায় এ সময় ছিলেন খো খো এর কোর্স মো. জাহিদুর রহমান।

ঈদসামগ্রী বিতরণ

ম দশমিনা (পটু্‌য়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর দশমিনায় ধর্ম বর্ণ নির্বিশেষে বিভিন্ন শ্রেণি পেশার অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদসামগ্রী হিসেবে খাদ্যদ্রব্য বিতরণ করেছেন মো. বাদল খলিফা নামে এক ইউপি সদস্য। তিনি উপজেলার আলীপুরা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ও একই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান। রোববার সকালে উপজেলার আলীপুরা ইউনিয়নের খলিশাখালী গ্রামের নিজ বাড়ি খলিফা বাড়িতে উপস্থিত দুই শতাধিক মানুষের মাঝে ব্যক্তিগত অর্থায়নে ওই ইউপি সদস্য ঈদসামগ্রী হিসেবে চিনি, সেমাইসহ বিভিন্ন খাবার বিতরণ করেন। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিরা ছিলেন।

নগদ অর্থ প্রদান

ম রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ ইউনিয়নের রিকশা, অটোরিকশা, সিএনজি চালিত আটোরিকশাসহ তিন চাকাবিশিষ্ট পরিবহণের ১ হাজার ৭শ' চালকের মধ্যে রোববার নগদ অর্থ প্রদান করা হয়েছে। বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গাজী গোলাম মূর্তজা পাপ্পার পক্ষে রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. ছালাউদ্দিন ভুঁইয়া এ সকল অর্থ বিতরণ করেন। এ বিতরণী সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ লায়ন মো. হাবিবুর রহমান হারেজ।

ক্রীড়া প্রতিযোগিতা

ম দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি

খাগড়াছড়ির দীঘিনালায় ইউনিয়ন কিশোর-কিশোরী ফোরামের আয়োজনে এবং তৃণমূল উন্নয়ন সংস্থার সহযোগিতায় ইউনিয়ন পর্যায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তৃণমূল উন্নয়ন সংস্থার বাস্তবায়নাধীন 'সফল' প্রকল্পের সহযোগিতায় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণি শিক্ষার্থীদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, নবম ও দশম শ্রেণি শিক্ষার্থীদের মধ্যে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অতিথি ও বিচারক ছিলেন বোয়ালখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এখতার আলী প্রমুখ।

দোয়া অনুষ্ঠান

ম কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের কাপাসিয়ায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার উপজেলা বিএনপির উদ্যোগে উপজেলার ঘাগটিয়া চালা ওয়েলফেয়ার ক্লাব মাঠে এ আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান রিয়াজ। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আজিজুর রহমান পেরার পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আফজাল হোসাইন, সাংগঠনিক সম্পাদক আজগর হোসেন খান, অ্যাডভোকেট ইকবাল হোসেন শেখ, অ্যাডভোকেট লুৎফর রহমান, অ্যাডভোকেট মতিউর রহমান প্রমুখ।

ঈদ উপহার

ম নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ঈদ উপহার হিসেবে সাড়ে ৩ হাজার হতদরিদ্র পরিবার পেয়েছে লাচ্ছা, সেমাই, চিনি, শাড়ি ও লুঙ্গি। ঈদের আগে এসব উপহার পেয়ে খুশি উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের উপহারভোগীরা। গত এক সপ্তাহ ধরে বামনডাঙ্গা ইউনিয়নের সব ওয়ার্ডে গিয়ে ব্যক্তিগত উদ্যোগে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান রনি। সব শেষ শুক্রবার বিকালে ওই ইউনিয়নের বড়মানী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৫০০ গরিব ও অসহায় পরিবারের মাঝে এসব বিতরণ করেন তিনি।

আর্থিক সহায়তা

ম রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের রাজারহাটে অসুস্থ প্রবীণ পত্রিকা বিক্রেতাকে আর্থিক সহায়তা দিয়েছেন রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান। শুক্রবার উপজেলার চাকিরপশার ইউনিয়নের চাকিরপশার তালুক গ্রামের কালীপদ মহন্তের বাড়িতে গিয়ে আর্থিক সহায়তা ও ঈদ উপহার সামগ্রী তুলে দেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) ওয়াহেদ রানা, প্রেস ক্লাব রাজারহাটের সভাপতি সেকেন্দার আলী বাবলুসহ থানা কয়েকজন পুলিশ সদস্য।

উলেস্নখ্য, ১৯৭৫ থেকে ২০২২ সাল পর্যন্ত কালীপদ মহন্ত পত্রিকা বিক্রি করতেন। তিনি ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে শয্যাশায়ী হয়ে রয়েছেন।

বস্ত্র বিতরণ

ম সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

ঈদুল ফিতর উপলক্ষে মুন্সীগঞ্জের সিরাজদিখানে ৫ হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও ঈদবস্ত্র বিতরণ বিতরণ করা হয়েছে। শনিবার উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের ইসলামবাগ গ্রামে স্পেন প্রবাসী শাহ আলম শেখের উদ্যোগে এসব বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয় এনজিও বিষয়ক বু্যরো মহাপরিচালক সচিব (অব.) কে এম তারিকুল ইসলাম, খিদিরপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান শাহ নেওয়াজ মৃধা, সমাজ সেবক হাজি আব্দুল করিম শেখ, বিক্রমপুর টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি কাজি নজরুল ইসলাম বাবুল প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণ

ম ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের ছাতকে ঈদুল ফিতরকে সামনে রেখে ঘূর্ণিঝড়ের ক্ষতিগ্রস্ত প্রায় দুই শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী। রোববার ছাতক পৌরসভার ৪নং ওয়ার্ডের পেপার মিল মসজিদের সামনে এসব বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছাতক পৌরসভার কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, রশিদ আহমদ খসরু এবং সেনাবাহিনীর বিভিন্ন পদবির সদস্যরা।

সেনাবাহিনী জানায়, সেনাসদস্যদের নিজেদের জন্য বরাদ্দকৃত রেশন থেকে অসহায় পরিবারের জন্য চাল, আটা, ডাল, তৈল, চিনি, লবণ, চিনিগুড়া চাল, সেমাই, চা পাতা ও গুঁড়া দুধ দেওয়া হয়। ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশাপাশি ৪ জেলার মানুষের মধ্যে বিতরণ করা হয়েছে এ সামগ্রী। সেনাবাহিনী দেশ সেবা ও জনকল্যাণমূলক কার্যক্রম চলমান থাকবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে