বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
এ ছাড়াও ৪ জেলায় সাতজন গ্রেপ্তার

ঝিনাইদহ থেকে কয়েক কোটি টাকা মূল্যের স্বর্ণের বারসহ আটক ২

স্বদেশ ডেস্ক
  ১৮ এপ্রিল ২০২৪, ০০:০০
ঝিনাইদহ থেকে কয়েক কোটি টাকা মূল্যের স্বর্ণের বারসহ আটক ২

ঝিনাইদহের মহেশপুরের সীমান্তবর্তী ছয়ঘরিয়া নামক স্থান থেকে সাড়ে চার কোটি টাকা মূল্যের ৪০ পিস স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে ৫৮-বিজিবি। এ ছাড়া ৪ জেলায় গাঁজা ও ফেনসিডিলসহ মাদক কারবারি ৭ জনকে গ্রেপ্তার করেছের্ যাব ও পুলিশ। আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহের মহেশপুরের সীমান্তবর্তী ছয়ঘরিয়া নামক স্থান থেকে সাড়ে চার কোটি টাকা মূল্যের ৪০ পিস স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে ৫৮ বিজিবি। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় ভারতে পাচারকালে স্বর্ণের বারগুলো জব্দ করা হয়। আটককৃতরা হলো ওই গ্রামের জসিম উদ্দিন (৫৩) এবং হুমায়ন কবির (৪০)। তাদের বিরুদ্ধে মামলা করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

সিলেট অফিস জানান, বিপুল পরিমাণ মাদক জব্দসহ এক পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব-৯। মঙ্গলবার রাত ১০টায় হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ৪৫ বয়সি গোপাল গোয়ালা হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার সাতছড়ি বাজারটিলা এলাকার বাসিন্দা। এক সংবাদ বিজ্ঞপ্তিতের্ যাব জানায়, গ্রেপ্তারের সময় তার থেকে ৭২ কেজি গাঁজা, ৫০ বোতল ফেনসিডিল ও ০২ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। তিনি একজন পেশাদার মাদক ব্যবসায়ী।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়ক এলাকা থেকে ১৯০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছের্ যাব-১২ সদস্যরা। বুধবার দুপুরে সিরাজগঞ্জর্ যাব-১২'র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. উসমান গণি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে উলেস্নখ করা হয়,র্ যাব-১২-এর অধিনায়ক মো. মারুফ হোসেন বিপিএম, পিপিএম, এর দিকনির্দেশনায় বুধবার সকালের্ যাব-১২'র সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল 'সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন বঙ্গবন্ধু সেতু ফুড কর্নার দোকানের সামনে মহাসড়কের ওপর একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার নিমাইগাসারি গ্রামের মৃত সালাম সিকদারের ছেলে মো. ফারুক (৪৭), নাটোর জেলার লালপুর থানার বৈদ্যনাথপুর মন্ডলপাড়া গ্রামের মো. ছফের মন্ডলের ছেলে মো. মারুফ ওরফে মারিফ মন্ডল (৩২) ও কুড়িগ্রাম সদর উপজেলার মধুরমোড় ডাকবাংলা পাড়া এলাকার শ্রী শ্যামল বৈরাগীর ছেলে শ্রী সনজিত বৈরাগী (২৪)।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছের্ যাব-১১ (সিপিএসসি নরসিংদী) এর সদস্যরা। এ বিষয়ে বুধবারর্ যাব-১১ এর ডিএডি (ওয়ারেন্ট অফিসার) মো. আনোয়ার হোসেন বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করলে তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়। এর আগে মঙ্গলবার বিকালে উপজেলার চৈতনকান্দা এলাকা থেকে তাদের গ্রেপ্তার ও উলিস্নখিত গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হচ্ছেন- বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে মো. রিপন (৪০) ও একই গ্রামের আফসার উদ্দিনের ছেলে মো. সাইফুল ইসলাম (২৫)।

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি জানান, নোয়াখালীর সেনবাগে ৩ কেজি গাঁজাসহ শীর্ষ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে সেনবাগ থানা পুলিশ। মঙ্গলবার উপজেলার কাবিলপুর ইউনিয়নের ডোমনাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মো. শফিউল ইসলাম বাচ্চু উপজেলার কাবিলপুর ইউনিয়নের পশ্চিম ইয়ারপুর গ্রামের মৃত মজিবুল হকের ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে