শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

বাগেরহাট ও পাবনায় বোমা আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৫

খুলনায় ১২ স্বর্ণের বারসহ যুবক আটক ৪ জেলায় গ্রেপ্তার আরও ৯
স্বদেশ ডেস্ক
  ২১ এপ্রিল ২০২৪, ০০:০০
বাগেরহাট ও পাবনায় বোমা আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ৫

বাগেরহাট ও পাবনায় বোমা, আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্রসহ ৫ জনকে গ্রেপ্তার করেছের্ যাব। এছাড়াও কক্সবাজার জেলার উখিয়া, মেহেরপুরের গাংনী, কুমিলস্নার বরুড়া, দিনাজপুরের চিরিরবন্দর থেকে অস্ত্র, গাঁজা ও ফেনসিডিলসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

বাগেরহাট প্রতিনিধি জানান, খুলনার্ যাব-৬ শুক্রবার রাতে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পঞ্চকরন এলাকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্রসহ ২ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। তারা হলেন- উপজেলার পঞ্চকরন এলাকার রাজু শরীফ (৩০) ও ফারুক শরীফ (৩৭)। এদের কাছে ২টি দেশি পাইপগান, একটি ছোরা, একটি চাইনিজ কুড়াল ও একটি রাম দা জব্দ করা হয়। এ ঘটনায়র্ যাব মোড়েলগঞ্জ থানায় মামলা করেছে।

পাবনা প্রতিনিধি জানান, পাবনার ফরিদপুরে বোমা ও দেশীয় অস্ত্রসহ ৩ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছের্ যাব। গ্রেপ্তাররা হলেন- মঙ্গল গ্রামের শাকিল ও শামীম এবং সাদেক। শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতের্ যাব জানতে পারে হাদল ইউনিয়নের মঙ্গলগ্রাম একটি মাঠে ডাকাতের প্রস্'তি নি"েছ। এমন সংবাদে ভোরের্ যাব ১২ পাবনা ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালায়। এ সময় আন্তঃজেলা ডাকাত দলের তিনজনকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ও তিনটি বোমা উদ্ধার করে।

খুলনা অফিস জানায়, খুলনায় ১২ স্বর্ণের বারসহ মাসুম বিলস্নাহ নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার খুলনার জিরো পয়েন্ট এলাকায় ঢাকা থেকে সাতক্ষীরাগামী বাসে তলস্নাশি চালিয়ে স্বর্ণের বার উদ্ধার ও যুবককে আটক করা হয়। খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণ) তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। আটক মাসুম সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাকড়া গ্রামের আলম গাজীর ছেলে।

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি জানান, কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটারগান ও রাইফেলের গুলিসহ একজন রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে এপিবিএন পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের মেইন বস্নকের এইচ/১০৮ এলাকায় এ অভিযান চালানো হয়। গ্রেপ্তার জহিরুল আমিন বস্নক-এইচ-৪/বি-৮, ক্যাম্প-২০ এক্স. এর নুরুল আমিনের ছেলে। ১৪ এপিবিএন পুলিশের সহ-অধিনায়ক পুলিশ সুপার আরেফিন জুয়েল জানান, আসামিকে অস্ত্রসহ উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি জানান, দুই মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১২০ বোতল ফেনসিডিল। শুক্রবার রাতে উপজেলার নওপাড়া-তেঁতুলবাড়িয়া সড়কের মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলেন- উপজেলার নওপাড়া গ্রামের জিয়ারুল ইসলাম (৪৮) ও হযরত আলী (৪৮)। তাদের বিরুদ্ধে গাংনী থানায় মামলা দিয়ে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়।

বরুড়া (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার বরুড়ায় গণধর্ষণ মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার শাকপুর এবং নরিন্দ্রপুর এলাকায় অভিযান চালিয়ে এজাহার নামীয় নুরুল ইসলাম প্রকাশ নুরা (৩০), মনির হোসেন (২২) ও মহিন উদ্দিনকে (৩৮) গ্রেপ্তার করা হয়।

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের চিরিরবন্দরে ১০০ কেজি গাঁজা, ড্রাম ট্রাকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিনগত রাত আড়াইটায় উপজেলার রেলস্টেশন সড়কের নুরজাহান সুপার মার্কেটের সামনে থেকে পুলিশের একটি দল ওই ৩ জনকে গ্রেপ্তার করে। তারা হলেন- মোস্তাকিম (৩১), রেজাউল করিম (৪৫), মোহাইমিনুর রহমান (৩০)।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে