শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

চার জেলার সড়কে নিহত ৪

স্বদেশ ডেস্ক
  ২১ এপ্রিল ২০২৪, ০০:০০
চার জেলার সড়কে নিহত ৪

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে, নাটোরের বড়াইগ্রামে, বাগেরহাটের কচুয়ায় ও নওগাঁর বদলগাছীতে সড়ক দুর্ঘটনায় চারজনের মৃতু্য হয়েছে। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া জানান, ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. সুলতান (২৩) নামে এক হোটেল শ্রমিক নিহত হয়েছেন। শনিবার বেলা সোয়া ১টার দিকে নাসিরনগর-সরাইল আঞ্চলিক সড়কের ধরন্তী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুলতান হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার আতাউর রহমানের ছেলে।

সরাইল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, পাঁচজন যাত্রী নিয়ে বিশ্বরোডে আসা অটোরিকশার সঙ্গে বিপরীতমুখী ট্রাক্টরের সংঘর্ঘ হলে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা সুলতান নিহত হন। বাকিরা আহত হয়েছেন।

নাটোর প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় সোহাগ ইসলাম (২৭) নামে এক মোটর সাইকেল চালকের মৃতু্য হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার শ্রীরামপুর এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার মাঝগাঁও ইউনিয়নের তিরাইল গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে।

জানা যায়, সোহাগ রাতে মোটর সাইকেলযোগে শ্বশুরবাড়ি সিরাগঞ্জের তাড়াশ থেকে বনপাড়ার দিকে ফিরছিলেন। এ সময় পেছন থেকে দ্রম্নতগতির একটি ট্রাক মোটর সাইকেলকে ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বড়াইগ্রাম পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃতু্য হয়।

বনপাড়া হাইওয়ে থানার ওসি হাবিবুর রহমান বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের কচুয়ায় বাসের ধাক্কায় গোলাম রসুল তালুকদার (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার উপজেলার সাইনবোর্ড বাজার গোলচত্বরে এ দুর্ঘটনা ঘটে। নিহত গোলাম রসুল উপজেলার রাড়িপাড়া ইউনিয়নের দোবাড়িয়া গ্রামের আব্দুল মালেক তালুকদারের ছেলে।

কচুয়া থানার ওসি মহসীন জানান, সড়ক দুঘর্টনায় মোটর সাইকেল আরোহী যুবক নিহত হওয়ার ঘটনায় হাইওয়ে পুলিশ আইনগত প্রক্রিয়া সম্পন্ন করেছে।

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর বদলগাছীতে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত সুলতান মাহমুদ রঙ্গিনের (৪৫) মৃতু্য হয়েছে। তিনি বদলগাছীর মাস্টারপাড়া গ্রামের মানিক উদ্দিন প্রমাণিকের ছেলে।

শুক্রবার বদলগাছীর থানার সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেয়। পরে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান। এ ঘটনায় ভটভটির চালক এরশাদ (৩৫) আহত হয়ে নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বদলগাছী থানার ওসি মাহবুবুর রহমান বলেন, এ ব্যপারে নিয়মিত একটি মামলা হয়েছে। ঘটনাস্থল থেকে ওই ভটভটি জব্দ করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে