শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নড়াইল সিভিল সার্জন অফিসের নিয়োগ পরীক্ষার ফল ১৩ ঘণ্টা পর সংশোধন

নড়াইল প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২৪, ০০:০০
নড়াইল সিভিল সার্জন অফিসের নিয়োগ পরীক্ষার ফল ১৩ ঘণ্টা পর সংশোধন

নড়াইল সিভিল সার্জন অফিসের নিয়োগ পরীক্ষার ফল নিয়ে বিভ্রান্তির ১৩ ঘণ্টা পর ফের সংশোধিত প্রকাশ করা হয়েছে। চারটি পদে ৬৮টি শূন্যপদের বিপরীতে লিখিত পরীক্ষার ফল প্রকাশ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

গত শনিবার সকালে নড়াইল জেলা প্রশাসক কার্যালয়ের সরকারি ওয়েবসাইটে জেলা সিভিল সার্জন ও নিয়োগ পরীক্ষা বোর্ডের সদস্য সচিব ডা. সাজেদা বেগম স্বাক্ষরিত এক চিঠিতে এ ফল প্রকাশ করা হয়। ফল প্রকাশের পর বিভ্রান্তির সৃষ্টি হলে ১৩ ঘণ্টা পর আবার তা সংশোধন করে মধ্য রাত ১২টা ৫৫ মিনিটে পুনরায় ফল প্রকাশ করা হয়।

রাতে জেলা সিভিল সার্জন ও নিয়োগ বোর্ডের সদস্য সচিব ডা. সাজেদা বেগম বলেন, ফলাফল প্রকাশে টাইপিং মিসটেকের কারণে লিখিত পরীক্ষায় স্বাস্থ্য সহকারী পদে ৩টি রোল নম্বর রিপিট হয়েছে। তবে আমরা ১৪৯ জনকে নয়, ১৪৬ জনকে ওই পদে রেখেছি। সংশোধিত ফলাফল প্রকাশ করা হয়েছে। নিয়োগ প্রক্রিয়ায় যে কোনো ধরনের চাপ এড়াইতেই শতভাগ স্বচ্ছতার সঙ্গেই লিখিত পরীক্ষার খাতা মূল্যায়ন করে ফলাফল প্রকাশ করা হয়েছে।

সংশোধিত নতুন চিঠিতে বলা হয়েছে, রোববার সকাল সাড়ে ৮টা থেকে লিখিত পরীক্ষায় নির্বাচিতদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শুক্রবার সকাল ১০টা থেকে দেড় ঘণ্টাব্যাপী চারটি পদের বিপরীতে চাকরি প্রত্যাশীরা লিখিত পরীক্ষা দেন। ২৪ ঘণ্টা না পেরোতেই এ ফল প্রকাশ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মহলে তীব্র সমালোচনার ঝড় ওঠে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে