রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

যশোরে মাসব্যাপী ক্ষুদ্র ও কুটির শিল্পমেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার, যশোর
  ২৮ এপ্রিল ২০২৪, ০০:০০
যশোরে মাসব্যাপী ক্ষুদ্র ও কুটির শিল্পমেলার উদ্বোধন

যশোরে মাসব্যাপী ক্ষুদ্র ও কুটির শিল্পমেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে যশোর ক্যান্টনমেন্ট কলেজস্থ ডিওএইচএস মাঠে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এ মেলা উদ্বোধন করেন যশোর সেনানিবাসের ডিওএইচএস পরিষদের সভাপতি মেজর (অব.) মো. গোলাম হায়দার।

এ সময় তিনি বলেন, নতুন করে উদ্যোক্তা সৃষ্টি হতে এই মেলা ভূমিকা রাখবে। বহু বছর এ ধরনের আয়োজন যশোরে হয়নি। যশোরবাসীর বাড়তি আনন্দ দিতে এবার তারা ব্যতিক্রমী এ মেলার আয়োজন করেছেন। তিনি আশাবাদী এ মেলা যশোরবাসীর মন কাড়বে।

যশোর সেনানিবাস ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার এ ডবিস্নউ এম রায়হান শাহ্‌র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিওএইচএস পরিষদের মেম্বার অ্যাডমিন লেফটেন্যান্ট (অব.) শ্যামল কুমার রায়। বক্তব্য রাখেন প্রেস ক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, মেসার্স নাওমী এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর সৈয়দ কবির আহম্মেদ মিঠু। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে বগুড়ার শিল্পীরা গান ও নাচ পরিবেশন করেন।

যশোর সেনানিবাস ক্যান্টনমেন্ট বোর্ড কর্তৃক অনুমোদিত এই মেলার সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন মেসার্স নাওমী এন্টারপ্রাইজ। শুরুতেই মেলার উদ্বোধনী দিনে বিপুল সংখ্যক নারী-পুরুষ ও শিশুর সমাগম ঘটে।

আয়োজকরা জানান, মেলায় উদ্যোক্তাদের উৎপাদিত দেশীয় পণ্যের সঙ্গে বাহারি পণ্যের ৬০টি স্টল স্থান পেয়েছে। মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে দ্যা লায়ন সার্কাস। এছাড়াও রয়েছে মেলায় প্রবেশ টিকিটের ওপরর্ যাফেল ড্র। অর্থাৎ, ২০ টাকা দিয়ে মেলায় প্রবেশ করে মোটর সাইকেল থেকে শুরু করে প্রতিদিন আকর্ষণীয় বিভিন্ন সব পুরস্কার জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে