বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ০০:০০
সংবাদ সংক্ষেপ

আলোচনা সভা

\হআনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড প্রদর্শনী উপলক্ষের্ যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ও শনিবার দুই দিন চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নে রায়পুর ইউনিয়ন পরিষদের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন শরীফ। এসময় ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবু ছৈয়দ, দক্ষিণ জেলা যুবলীগ নেতা আরমান উদ্দিন, এনামুল হক এনাম, উপজেলা যুবলীগের সদস্য জালাল উদ্দিন, জামাল উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এইচ এম নিজাম উদ্দিন চৌধুরী, যুবলীগের সভাপতি এম এ হান্নান।

সেলাই মেশিন বিতরণ

ম ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

মানবিক উত্তর ফটিকছড়ির সংগৃহীত জাকাত ফান্ড থেকে উত্তর ফটিকছড়ির ২৫টি অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার হাসনাবাদ মদিনাতুল আরব উচ্চ বিদ্যালয়ের হলরুমে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি কাজি সেলিম উলস্নাহর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিল্পপতি হাফিজ আহাম্মদ কোম্পানি। মানবিক উত্তর ফটিকছড়ির সমন্বয়ক মাস্টার মাহমুদুল হাসান ও ওসমান গনির যৌথ সঞ্চালনায় উদ্বোধক হিসেবে ছিলেন মার্কুরি প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর তরুণ ব্যবসায়ী শাহাদাত হোসেন। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন মাওলানা মহিউদ্দিন আহমেদ।

মিলন মেলা

ম পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁও জেলার স্থানীয় সরকার বিভাগের সব জনপ্রতিনিধিদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। উপ-নির্বাচনে নবনির্বাচিত ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ আপেলের আমন্ত্রণে পীরগঞ্জ ফান সিটি এন্ড শিশু পার্কে শনিবার দিনব্যাপী এ মিলন মেলা হয়। এতে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মাজাহারুল ইসলাম সুজন, নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ আপেলসহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ রাজনৈতিক ব্যক্তি এবং সাংবাদিকরা অংশ নেন।

স্মরণ সভা

ম বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রামের বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম অ্যাডভোকেট আব্দু ছবুর চৌধুরীর ১৫তম মৃতু্যবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্যপ্রযুক্তি লীগ বাঁশখালী উপজেলা শাখার উদ্যোগে উপজেলার খানখানাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধু তথ্যপ্রযুক্তি লীগ বাঁশখালী উপজেলা শাখার সভাপতি শাহ্‌ আলম চৌধুরীর সভাপতিত্বে, প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম। প্রধান আলোচক ছিলেন বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ চট্টগ্রামের সদস্য সচিব ও মরহুমের কনিষ্ঠ পুত্র অ্যাডভোকেট এএইচএম জিয়াউদ্দিন।

কমিটি গঠিত

ম মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুরবাসীর বিভিন্ন উন্নয়ন ও সমস্যা নিরসনের জন্য ঢাকাস্থ মাহমুদপুরবাসী কল্যাণ পরিষদের কমিটি গঠন করা হয়েছে। শনিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে আব্দুল লতিফ রেজাকে সভাপতি ও অধ্যাপক ডা. মো. আবু তাহেরকে সাধারণ সম্পাদক মনোনিত করে ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

মতবিনিময় সভা

ম বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচিতে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইউসুফ আলী শেখের নিজ গ্রামে নির্বাচনী মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলকুচি পৌর এলাকার চর চালা ঈদগাহ মাঠে গ্রামেরবাসীর আয়োজনে উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদের সঞ্চালনায় ও সাবেক পৌর কাউন্সিলর ইকবাল হোসেন আকাশের সভাপতিত্বে গ্রামের সর্বস্তরের জনসাধারণকে নিয়ে আসন্ন বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ইউসুফ আলী শেখের উড়োজাহাজ প্রতীককে আগামী ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী মতবিনিময় অনুষ্ঠিত হয়।

চক্ষু শিবির ক্যাম্প

ম নকলা (শেরপুর) প্রতিনিধি

শেরপুরের নকলায় বিনামূল্যে চক্ষু শিবির ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

রোববার পৌর শহরের সুমন স্মৃতি কিন্ডারগার্টেনের উদ্যোগে দিনব্যাপী চক্ষু শিবির ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট ও হাসপাতাল জামালপুর শাখার ব্যবস্থাপনায় এ চক্ষু শিবির উদ্বোধন করেন নকলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট মাহবুবুল আলম সোহাগ। অ্যাডভোকেট মাহবুবুল আলম সোহাগ বলেন, আমি সবসময় জনগণের সঙ্গে আছি। যারা টাকার অভাবে চোখের চিকিৎসা করাতে পারে না। চোখের অপারেশন ও চশমা কিনারও সামর্থ্য নেই মূলত তাদের জন্যই এই চক্ষু শিবির।

প্রশিক্ষণ কর্মশালা

ম ঝিনাইদহ প্রতিনিধি

'গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি' সেস্নাগান ঝিনাইদহে পেশাজীবী গাড়িচালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রোববার জেলা শিল্পকলা একাডেমিতে বাংলাদেশ সড়ক পরিবহণ কর্তৃপক্ষ (বিআরটিএ) ঝিনাইদহ সার্কেলের আয়োজনে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালমা সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহণ ও মহাসড়ক বিভাগের যুগ্ম-সচিব নাজনীন ওয়ারেস। প্রধান প্রশিক্ষক ছিলেন বিআরটিএ খুলনা বিভাগীয় পরিচালক (ইঞ্জি) মো. জিয়াউর রহমান। এ সময় ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মিথিলা ইসলাম, বিআরটিএ ঝিনাইদহ সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জি) আতিয়ার রহমান, পরিদর্শক (ইঞ্জি) এস এম সবুজ, (ইঞ্জি) তারিক হাসান, ট্রাফিক ইন্সপেক্টর গোলাম মোর্শেদসহ অন্যরা।

স্যালাইন বিতরণ

ম রামগতি (লক্ষ্ণীপুর) প্রতিনিধি

লক্ষ্ণীপুরের রামগতিতে পৌরসভা জামায়াতে ইসলামীর উদ্যোগে মিনারেল ওয়াটার ও খাওয়ার স্যালাইন বিতরণ করা হয়েছে। রোববার উপজেলা সদর আলেকজান্ডার বাজারে এসময় তারা ৩১৩ বোতল পানি ও ৬ শত প্যাকেট স্যালাইন বিতরণ করেন। বিতরণকালে ছিলেন লক্ষ্ণীপুর জেলা জামায়াতের নায়েবে আমির মাওলানা এআর হাফিজ উলস্নাহ, রামগতি পৌরসভার আমির মাওলানা আবুল খায়ের মোহাম্মদ ইসমাইল, সেক্রেটারি গোলাম মাওলা।

সার্বজনীন পেনশন

ম কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় একুশে পদকপ্রাপ্ত বাউল সাধক জালাল উদ্দীন খাঁ স্মরণে ৩ দিনব্যাপী জালাল মেলায় বিভিন্ন স্টলের মধ্যে অন্যতম আয়োজন ছিল সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্ক। প্রশাসনের আয়োজনে কেন্দুয়া জয় হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে অনুষ্ঠিত জালাল মেলায় সার্বজনীন পেনশন স্কিমের হেল্প ডেস্কে নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক রাফিকুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এমদাদুল হক তালুকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলামের উপস্থিতিতে উপজেলার বিভিন্ন পেশার সার্বজনীন পেনশন স্কিমে রেজিস্ট্রেশন করেছেন বলে জানা যায়।

কমিটি গঠন

ম সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) সখীপুর উপজেলা শাখার মো. কাইউম হোসাইনকে সভাপতি এবং ইব্রাহিম হোসেনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার সখীপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের হলরুমে এ কমিটি গঠন করা হয়। বাংলাদেশ শিক্ষক সমিতি সখীপুর উপজেলা শাখার আহ্বায়ক কমিটি সকল সদস্য, সব বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের উপস্থিতিতে সবার মতামতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে এ নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সভা

ম পরশুরাম (ফেনী) প্রতিনিধি

ফেনীর পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের আয়োজনে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার হাসপাতাল মিলনায়তনে এতে চিকিৎসা সেবার মান উন্নয়নসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড এবং দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। এর আগে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নেতৃত্বে সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন। সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজমুদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা হাবিব শাপলা, জেলা সিভিল সার্জন ডা. সিহাব উদ্দিন।

সভা অনুষ্ঠিত

ম পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

পত্নীতলায় বেসরকারি এনজিও সংস্থা ডাসকো ফাউন্ডেশনের আয়োজনে হেক্স/ইপার সহযোগিতায় থ্রাইভিং থ্রো ইকু্যইটি ইকোনমিক ইমপাওয়ারমেন্ট অ্যান্ড ক্লাইমেন্ট রেজিলিয়েন্স (থ্রাইভ) প্রকল্পের আওতায় অনানুষ্ঠানিক প্রতিষ্ঠান চিহ্নিতকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার ডাসকো'র নজিপুর কার্যালয়ে ডাসকোর মনিটরিং অফিসার আলতাফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় মহিলা সংস্থা পত্নীতলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল হক, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন।

সার ও বীজ বিতরণ

ম নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর নিয়ামতপুরে ২০২৩-২৪ অর্থবছরে প্রনোদনা কর্মসূচির আওতায় খরিপ-২০২৪-২৫ মৌসুমে উফশী আউশ ও গ্রীষ্মকালীন পেঁয়াজ ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্য ৭ হাজার ২০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রোববার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ মোরশেদের সভাপতিত্বে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে বীজ ও রাসায়নিক সার বিতরণের শুভ উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কামরুল হাসান।

বিদায় ও বরণ

ম পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি

সোনালী ব্যাংকের ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ শাখার ব্যবস্থাপকের বিদায় এবং নতুন ব্যবস্থাপককে বরণ সভা হয়েছে। শনিবার ব্যাংক কার্যালয়ে সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মহেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন সোনালী ব্যাংকের ঠাকুরগাঁও প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার হাফিজুর রহমান, পঞ্চগড় শাখার অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মাহামুদুর রহমান, ঠাকুরগাঁও শাখা অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সুলতান মাহমুদ, থানার অফিসার ইনচার্জ খাইরুল আনাম, সাবেক পৌর মেয়র কশিরুল আলম, ব্যাংকের পীরগঞ্জ শাখার বিদায়ী ব্যবস্থাপক আনোয়ার হোসেন, নবাগত ম্যানেজার আরিফুল হক।

পথসভা

ম ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়া উপজেলা নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন ও পৌরসভায় উঠান বৈঠক ও গণসংযোগ করছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র আলহাজ গোলাম হাসনাইন রাসেল। শনিবার উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রাম বাজার ও চক্রপাড়া গ্রামে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জনগণের সঙ্গে গণ-সংযোগ ও পথসভা করে ভোট প্রার্থনা করেন। এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন ছবি, জেলা পরিষদ সদস্য আসলাম আলী, উপজলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অজাদ খাঁন।

কৃষি প্রণোদনা বিতরণ

ম পোরশা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর পোরশায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সহায়তার নিমিত্তে কৃষি প্রণোদনা বিতরণের উদ্বোধন করা হয়েছে। রোববার উপজেলা পরিষদ মিলনায়তনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ও উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে ঢাকা নিজ কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। এতে সভাপতিত্ব করেন ইউএনও আরিফ আদনান।

স্বাগত বক্তব্য রাখেন কৃষি কর্মকর্তা মামুনুর রশিদ। এ সময় ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মনিরুজ্জামান, ভেটেরিনারি সার্জন ডা. আব্দুলস্নাহ্‌ আল মামুন, সহকারী প্রোগ্রামার ভাগ্যবন্ধু রায়।

স্যালাইন বিতরণ

ম দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি

সারাদেশে প্রচন্ড দাবদাহে জনজীবনসহ প্রাণিকুল নাকাল হয়ে পড়েছে। আর এ দাবদাহে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন শ্রমজীবী মানুষ। বগুড়ার দুপচাঁচিয়ার তালোড়া পৌর আওয়ামী লীগের উদ্যোগে রেলঘুমটি এলাকায় শ্রমজীবী মানুষের মধ্যে মিনারেল পানির বোতল, স্যালাইন, বিস্কুট ও সিভিট বিতরণ করা হয়েছে। রোববার তালোড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ রাজু শ্রমজীবী মানুষের মধ্যে এ সামগ্রী বিতরণ করেন। এ সময় ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোকলেছার রহমান, পৌর আওয়ামী লীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম নজু।

মেলা উদ্বোধন

ম শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জে আধুনিক প্রযুক্তি সম্প্রসারণের মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলা উদ্বোধন করা হয়েছে। এ মেলা উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু। রোববার কৃষি অফিস চত্বরে উদ্বোধন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. তাসনিমুজ্জামান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক। স্বাগত বক্তব্য রাখেন উপজেল কৃষি অফিসার আল মুজাহিদ সরকার।

কমিটি গঠন

ম মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

মিরসরাই প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। শনিবার দিনব্যাপী উপজেলার হান্ডি রেস্টুরেন্টে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক কাউন্সিলের সাধারণ সভায় উপস্থিতিদের কণ্ঠভোটে ২০২৪-২০২৬ বর্ষের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক কালের কণ্ঠ পত্রিকার মিরসরাই প্রতিনিধি এনায়েত হোসেন মিঠু এবং সাধারণ সম্পাদক জাগো নিউজের মিরসরাই প্রতিনিধি এম মাঈন উদ্দিন। মিরসরাই প্রেস ক্লাবের আহ্বায়ক শারফুদ্দীন কাশ্মীরের সভাপতিত্বে এবং সদস্য সচিব নুরুল আলমের সঞ্চালনায় অধিবেশনের শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেস ক্লাবের সদস্য জাবেদুল ইসলাম ভূঁইয়া। এরপর প্রেস ক্লাবের প্রয়াত সদস্যদের স্মরণ করে সূচনা বক্তব্য রাখেন প্রেস ক্লাবের বিদায়ী সভাপতি নুরুল আলম।

উৎসবমুখর পরিবেশ

ম কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার কলমাকান্দায় শনিবার নাগডরা হাওড়ে উঠতি পাকা ফসল কেটে দিলেন নেত্রকোনা-১ আসনের সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহী এমপি। তপ্ত রোদে স্বজনের বেশে প্রতিবছর সাংসদ রুহী কৃষকের ফসল কেটে আসছেন। এবার দলীয় নেতাকর্মী ও শত শত কৃষকদের নিয়ে উৎসবমুখর পরিবেশে ধান কাটলেন সাংসদ মোশতাক আহমেদ রুহী এমপি। সাংসদের সৌজন্যে প্রতি কৃষক, পানির বোতল, খাবার স্যালাইন ও গামছা উপহার পেয়ে সবাই উচ্ছ্বসিত ও আনন্দিত।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে