শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

উত্তরা ইউনিভার্সিটিতে বিএনডিপি ডিবেটার হান্ট ও নবীন বিতর্ক প্রতিযোগিতা

  ২৯ এপ্রিল ২০২৪, ০০:০০
উত্তরা ইউনিভার্সিটিতে বিএনডিপি ডিবেটার হান্ট ও নবীন বিতর্ক প্রতিযোগিতা

'কোমল শব্দে, কঠিন যুক্তি' এই স্স্নোগানকে ধারণ করে 'বাংলাদেশ ন্যাশনাল ডিবেট পস্ন্যাটফর্ম' আয়োজন করেছে, 'বিএনডিপি ডিবেটার হান্ট ও নবীন বিতর্ক প্রতিযোগিতা-২০২৪'। এই আয়োজনে ভেনু্য পার্টনার হিসেবে ছিল উত্তরা ইউনিভার্সিটি ডিবেট ক্লাব।

দেশের অন্যতম সেরা শিক্ষাঙ্গন 'উত্তরা ইউনিভার্সিটি' এর মাল্টিপারপাস হলে অনুষ্ঠিত হয়েছে 'বএনডিপি ডিবেটার হান্ট-২০২৪'। যেখানে সারাদেশের ৫০টি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ৫০০ জন উদীয়মান বিতার্কিক অংশগ্রহণ করেছে।

'বিএনডিপি ডিবেটার হান্ট ২০২৪', এর প্রধান অতিথি ছিলেন উত্তরা ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. গৌর গোবিন্দ গোষামী। বিশেষ অতিথি ছিলেন বাধীনতা পুরস্কার প্রাপ্ত ড. এম আমজাদ হোসেন, উত্তরা ইউনিভার্সিটির রেজিস্ট্রার কাজী মহিউদ্দিন ও পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ আলী। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের সাবেক সভাপতি ও উত্তরা ইউনিভার্সিটি ডিবেট ক্লাবের আ্যাডভাইজার ফয়সাল মাহমুদ শান্ত।

উলেস্নখ্য বিএনডিপি ডিবেটার হান্ট শেষে এই আয়োজনে অংশগ্রহণকারীদের নিয়ে আগামী ৫ ও ৬ মে উত্তরা ইউনিভার্সিটি ক্যাম্পাসে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষ্যে আয়োজিত হতে যাচ্ছে বিএনডিপি জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ২০২৪, যেখানে সারাদেশ থেকে ৪৮টি বিতর্ক দল অংশগ্রহণ করতে যাচ্ছে। সংবাদ বিজ্ঞপ্তি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে