বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

  ২৯ এপ্রিল ২০২৪, ০০:০০
শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঢাকা সেনানিবাসস্থ বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪-এর উদ্বোধনী অনুষ্ঠান ২৭ এপ্রিল সন্ধ্যায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ অ্যাসোসিয়শন অব ব্যাংকস (বিএবি)-এর চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার।

পরে সেনাবাহিনী প্রধান মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ইস্টার্ন ব্যাংকের মধ্যে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচ উপভোগ করেন। ম্যাচে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ফুটবল দল ও ইস্টার্ন ব্যাংক ফুটবল দলের মধ্যে অনুষ্ঠিত খেলা ১-১ গোলে ড্র হয়।

উলেস্নখ্য, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস'র উদ্যোগে দ্বিতীয়বারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে ৩১টি ব্যাংক দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আর্মি স্টেডিয়ামকে রঙিন সাজে সাজানো হয় এবং ৩১টি ব্যাংক দলের মার্চ-পাস অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪-এর আয়োজক কমিটির চেয়ারম্যান ও সদস্য সচিব, বিএবি'র সদস্য ব্যাংকগুলোর চেয়ারম্যান, পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও ঊর্ধ্বতন নির্বাহী, অংশগ্রহণকারী দলের খেলোয়াড়, গণ্যমান্য ব্যক্তি এবং গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। আইএসপিআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে