রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
১৬০ বস্তা চোরাই চালসহ ট্রাক জব্দ

দুই জেলায় ডাকাত ও চোর চক্রের সদস্যসহ ২ জন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ০৭ মে ২০২৪, ০০:০০
দুই জেলায় ডাকাত ও চোর চক্রের সদস্যসহ ২ জন গ্রেপ্তার

নাটোর ও চাঁদপুরের হাজীগঞ্জে সাজাপ্রাপ্ত ডাকাত দলের সর্দার ও চাল চোর চক্রের সদস্যসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

নাটোর প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রাম উপজেলার একটি চালকল থেকে প্রতারণা করে ২৭০ বস্তা চাল হাতিয়ে নেওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় লিটন প্যাদা ও আরিফ প্যাদা (৪৫) নামে চাল চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে মুন্সীগঞ্জ সদর থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় আত্মসাৎ হওয়া ২৭০ বস্তা চালের মধ্যে ১৬০ বস্তা চালসহ একটি ট্রাক জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত লিটন প্যাদা পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার পূর্বপাড় ডাকুয়া গ্রামের আজাহার প্যাদার ছেলে।

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি জানান, চাঁদপুরের হাজীগঞ্জে ৮ বছরের সাজাপ্রাপ্ত ও ২ মামলার ওয়ারেন্টভুক্ত আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ডাকাত শিপনকে গ্রেপ্তার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকালে তাকে পৌরসভাধীন বলাখাল বাজার সংলগ্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ডাকাত শিপন উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের নাসিরকোট গ্রামের আমির কাজীর ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে