সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বলের নির্বাচনী ইশতেহার প্রকাশ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
  ১০ মে ২০২৪, ০০:০০
লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বলের নির্বাচনী ইশতেহার প্রকাশ

২১ মে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই ধাপে নড়াইল জেলার লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তারিকুল ইসলাম উজ্জ্বল তার ১২ দফা নির্বাচনী ইস্তেহার প্রকাশ উপলক্ষে লোহাগড়ায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

বৃহস্পতিবার লোহাগড়া পৌর আওয়ামী লীগ কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- শালনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি কাজী ইমদাদুল, জয়পুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তোফায়েল মাহমুদ তুফান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য জাকির হোসেন, লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুন্সি রিয়াজ রহমান, লোহাগড়া উপজেলা ওলামা লীগের সভাপতি কামরুজ্জামান ইজাজসহ প্রমুখ। মতবিনিময় শেষে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জ্বল ১২ দফা নির্বাচনী ইস্তেহার পেশ করেন।

ইস্তেহারগুলো হলো- নির্বাচিত হলে উপজেলাকে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত হিসেবে গড়ে তুলবেন। প্রান্তিক কৃষকদের কৃষি উপকরণ সরবরাহ এবং সরকার প্রদত্ত ভর্তুকি প্রকৃত কৃষকদের বন্টনের ব্যবস্থা করবেন। বেকার যুবকদের তথ্য ও প্রযুক্তিগত প্রশিক্ষণ ও তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করবেন। গ্রামীণ রাস্তাঘাট ও সড়কের উন্নয়ন, প্রকৃত ভাতাভোগীদের প্রাধান্য দিয়ে ভাতার সুষম বন্টন, জমি জাল-জালিয়াতকারী এবং ভূমিদসু্যদের দৌরাত্ম্য বন্ধ করাসহ শিক্ষা ও স্বাস্থ্য খাতের মান উন্নয়নকরণ। সাম্প্রদায়িক সম্প্রীতি ও সহ-অবস্থান নীতি বজায় রেখে শান্তি প্রতিষ্ঠাসহ ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মাদ্রাসা, কবরস্থান ও মন্দিরসমূহের মান উন্নয়ন, শিক্ষা শিল্প-সাহিত্যসহ অন্য ক্ষেত্রে অবদান রাখায় গুণীজনদের সম্মাননা প্রদান করা হবে। সর্বোপরি

জনগণের সার্বিক উন্নয়ন এবং ব্যক্তি পর্যায়ের বিকাশে সব পক্ষকে নিয়ে দলমত নির্বিশেষে কাজ করা। এ ছাড়া স্বচ্ছ, জবাবদিহিমূলক এবং স্মার্ট লোহাগড়া উপজেলা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে