logo
শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭

  অনলাইন ডেস্ক    ০৯ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

কমলনগরের ৮ ইউনিয়নে আ'লীগের সম্মেলন স্থগিত

কমলনগর (লক্ষ্ণীপুর) সংবাদদাতা

লক্ষ্ণীপুরের কমলনগর উপজেলার ৮ ইউনিয়নের সম্মেলন স্থগিত করা হয়েছে। শনিবার দুপুরে জেলা আওয়ামী লীগের নির্দেশে উপজেলা আওয়ামী লীগ সম্মেলন স্থগিত করে। স্থগিত হওয়া ইউনিয়নগুলো হলো- সাহেবেরহাট, লরেন্স, মার্টিন, ফলকন, পাটোয়ারির হাট, হাজিরহাট, চর কাদিরা ও তোরাবগঞ্জ। এর আগে ৬ ডিসেম্বর কালকিনি ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন কাউন্সিলরদের তালিকায় স্বজনপ্রীতি ও অনিয়মের একাধিক অভিযোগ উঠায় সম্মেলন স্থগিত করা হয়। তবে জেলা ও উপজেলা পর্যায়ের শীর্ষ নেতারা বলছেন তালিকা প্রস্তুত না হওয়ায় স্থগিত করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সাহেবেরহাট ইউনিয়নের কাউন্সিলরদের তালিকায় অনিয়ম ও এক প্রার্থীর মনোনয়নপত্র বাতিলের বিষয় নিয়ে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হাতাহাতির ঘটনা ঘটে। অপরদিকে ফলকন ইউপি চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হারুনুর রশিদ তালিকায় অনিয়মের অভিযোগ এনে লিখিত আবেদন করেন। একই ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ইউপি সদস্য রেদওয়ান হোসেন রিপন তালিকায় রাজাকারের ছেলের নাম থাকায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি/সম্পাদকের কাছে লিখিত অভিযোগ করেন। পাটারিরহাট ইউনিয়নের সভাপতি প্রার্থী সরওয়ার হোসেন সর্দার তার ইউনিয়নে তালিকা যথাযথভাবে হয়নি বলে জানান। কমলনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু বলেন, জেলা আওয়ামী লীগের নির্দেশে ৮টি ইউনিয়নের সম্মেলন স্থগিত করা হয়েছে।

লক্ষ্ণীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, বিভিন্ন ইউনিয়নের কাউন্সিলরদের তালিকা প্রস্তুত না হওয়ায় এক সপ্তাহের জন্য সম্মেলন স্থগিত করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে