গাজীপুর সিটি মেয়রের দায়িত্ব নিলেন কিরণ

গাজীপুর সিটি মেয়রের দায়িত্ব নিলেন কিরণ

গাজীপুর সিটি করপোরেশেনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের বরখাস্তের পর রোববার দুপুরে নগর ভবনে প্রথম প্যানেল মেয়র মো. আসাদুর রহমান কিরণ সিটির ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন।

এ সময় কিরণ বলেন, সিটির উন্নয়নে রাস্তা-ড্রেনসহ বিভিন্ন অবকাঠামো নির্মাণ করতে গিয়ে ইতোপূর্বে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন এবং যারা এখনো কোনো ক্ষতিপূরণ পাননি তাদের ক্ষতিপূরণ প্রদানের ব্যবস্থা করা হবে। এর আগে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করা হবে

এবং তাদের ক্ষতির পরিমাণ নির্ধারণ করা হবে। এজন্য তিনি সিটির সংশ্লিষ্ট সব কর্মকর্তা, কাউন্সিলর ও নাগরিকদের সহযোগিতা চেয়েছেন। তিনি আরও বলেন, অসমাপ্ত সব কাজ নির্ধারিত মেয়াদেই সম্পন্ন করা হবে এবং নাগরিকদের সেবা নিশ্চিত করা হবে।

\হমেয়রের দায়িত্বভার হস্তান্তর-গ্রহণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, দ্বিতীয় প্যানের মেয়র মো. আব্দুল আলিম মোলস্না, তৃতীয় প্যানেল মেয়র অ্যাডভোকেট আয়েশা আক্তার, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. আতাউলস্নাহ মন্ডল, সহ-সভাপতি অ্যাডভোকেট মো. ওয়াজউদ্দিন মিয়া, যুগ্মসম্পাদক মতিউর রহমান মতি, সহ-সভাপতি আফজাল হোসেন সরকার রিপন, সাংগঠনিক সম্পাদক মো. মহিউদ্দিন মহি, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল কাউন্সিলর আব্দুলস্নাহ আল মামুন মন্ডল, শাহজাহান মিয়া সাজু, জাবেদ আলী জবে, নুরুল ইসলাম নুরু প্রমুখ বক্তব্য রাখেন।

সম্প্রতি বঙ্গবন্ধু ও বীর শহীদ মুক্তিযোদ্ধাদের নিয়ে আপত্তিকর মন্তব্য ও নানা অনিয়মের অভিযোগে গত ২৫ নভেম্বর মেয়র পদ থেকে মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্ত এবং তিন সদস্যদের প্যানেল মেয়র গঠন করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। এতে ১ নম্বর প্যানেল মেয়র করা হয়েছে আসাদুর রহমান কিরণকে। ইতোপূর্বে গত ১৯ নভেম্বর মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদসহ দলীয় সদস্য পদ থেকে আজীবনের জন্য বহিষ্কার করে দলের হাইকমান্ড।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে