শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ঢাকার মগবাজারে পরিত্যক্ত ড্রামে বিস্ফোরণ

এক প্রকৌশলীসহ চারজন আহত
যাযাদি রিপোর্ট
  ২৫ জানুয়ারি ২০২৩, ০০:০০

ঢাকার মগবাজার এলাকায় একটি ওষুধের দোকানের সামনে একটি পরিত্যক্ত ড্রামে বড় ধরনের বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণে তিনজন গুরুতর আহত হয়েছেন। ড্রামে ককটেল ছিল বলে পুলিশের ধারণা। মঙ্গলবার সকাল ১০টার দিকে মগবাজার ওয়্যারলেস মোড়ে বিস্ফোরণের ঘটনাটি ঘটে। ড্রামটি রাস্তার পাশে একটি ওষুধের দোকানের অদূরে রাখা ছিল। বিস্ফোরণে সেখানে কাজ করতে যাওয়া এক প্রকৌশলীসহ চারজন আহত হন।

আহতদের মধ্যে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) প্রকৌশলী সাইফুল ইসলাম (৩৬), কর্মচারী তারেক (২০), আবুল কালাম (২৫) ও শাহীনকে (৩০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রমনা মডেল থানার ওসি আবুল হাসান যায়যায়দিনকে বলেন, ওয়্যারলেস গেটের চার রাস্তার মোড়ে একটি ওষুধের দোকানের সামনে বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে। তবে স্বাভাবিকভাবে সেখানে কোনো ড্রাম রাখা বা থাকার কথা না। সেখানে কেন কি উদ্দেশ্যে ড্রাম রাখা হয়েছিল, সেটি একটি প্রশ্ন। আর ওষুধের দোকানের সামনে রাখা ড্রামে যেসব ময়লা ফেলা হয়, সেখান থেকে কোনোভাবেই বিস্ফোরণ ঘটার কথা নয়। তাই কেন ড্রাম রাখা হয়েছিল এবং ড্রামে আসলে কি ছিল তা খতিয়ে দেখা হচ্ছে। ড্রামে বিস্ফোরক জাতীয় কোনো কিছু ছিল কিনা তা বিস্ফোরক এক্সপার্টরা খতিয়ে দেখছেন। ফায়ার সার্ভিস বলছে, খবর পেয়ে তাদের দুটি ইউনিট সেখানে গিয়েছিল।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে