সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

গ্যারেজে আগুন, ১৯ অটোরিকশা পুড়ে ছাই

যাযাদি ডেস্ক
  ২১ নভেম্বর ২০২৩, ০০:০০

চট্টগ্রাম নগরের হালিশহর থানা এলাকায় একটি গ্যারেজে অগ্নিকান্ড ঘটেছে। এতে ওই গ্যারেজে থাকা ১৯টি সিএনজিচালিত অটোরিকশা, চারটি মোটরসাইকেল ও একটি রিকশা পুড়ে ছাই হয়েছে। রোববার দিবাগত রাত ১টা ৪০ মিনিটের দিকে ঈদগা বউ বাজার এলাকার জাহাঙ্গীর আলমের মালিকানাধীন গ্যারেজে এ ঘটনা ঘটে।

আগুনের কারণ সম্পর্কে নির্দিষ্ট করে কিছু জানাতে পারেনি ফায়ার সার্ভিস। তারা ঘটনাটি এখনো তদন্ত করছে বলে জানায়। আর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নাশকতার কোনো আলামত পায়নি বলে জানায়।

চট্টগ্রাম ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ভারপ্রাপ্ত কর্মকর্তা কফিল উদ্দিন বলেন, রাতে আগুনের সংবাদ পেয়ে আগ্রাবাদ ফায়ার স্টেশনের দুটি ইউনিট পাঠানো হয়। তারা আগুন নির্বাপণ করে। এ ঘটনায় মোহাম্মদ আলী (৪০) নামে একজন আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অগ্নিকান্ডের কারণ জানতে চাইলে তিনি বলেন, নির্দিষ্ট করে তো কারণ বলা যাবে না। আগে ব্যাটারি স্পার্ক ও বিদু্যৎসহ নানা কারণে আগুন লাগত। এখন তো তদন্ত ছাড়া নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।

নগর পুলিশের ডবলমুরিং জোনের সহকারী কমিশনার মুকুর চাকমা বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। গ্যারেজ মালিক ও স্থানীয়দের সঙ্গে কথা বলেছি। সব মিলিয়ে এখন পর্যন্ত আমরা নাশকতার কোনো আলামত পাইনি। তারপরও আমাদের তদন্ত অব্যাহত আছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে