শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বসন্তের ক্যানভাসে সেজেছে অতীশ দীপংকর ইউনিভার্সিটি

  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
বসন্তের ক্যানভাসে সেজেছে অতীশ দীপংকর ইউনিভার্সিটি

ফাগুনের সমীরণে উৎসবমুখর পরিবেশে বসন্তকে বরণ করে নিয়েছে অতীশ দীপংকর ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি। ২৫ ফেব্রম্নয়ারি সকাল ১০টায় বর্ণিল সাজসজ্জা, শিক্ষার্থীদের সরব উপস্থিতি ও আনন্দঘন পরিবেশনায় মেতে ওঠে পুরো ক্যাম্পাস। অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও অনুষ্ঠানের সভাপতি অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য সৈয়দ মোহাম্মদ হেমায়েত হোসেন ও গোলাম সারোয়ার কবির ছিলেন। গোলাম সারোয়ার কবির তার দিকনির্দেশনাপূর্ণ বক্তব্যে শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক পরিবেশনায় যুক্ত হওয়ার মাধ্যমে দেশের ঐতিহ্যকে ধারণ ও লালন করার পরামর্শ দেন।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের সাংস্কৃতিক পরিবেশনায় উদ্দীপিত ও অনুপ্রাণিত করেন বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. শাহরুখ আদনান খান। শিক্ষার্থীদের মনোমুগ্ধকর গান, নাচ ওর্ যাম্প শোর মাধ্যমে পুরো ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ বিরাজ করে। এ ছাড়া শিক্ষার্থীদের বিভিন্ন খাবার ও মেহেদী পরানোর স্টল অতিথিদের নজর কাড়ে।

ব্যবসায়ে প্রশাসন বিভাগের শিক্ষার্থী মালিহা মনোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এ কে এম দেলোয়ার হোসেন, রেজিস্ট্রার মো. আব্দুল কাইউম সরদার, এডাস্ট সাংস্কৃতিক কমিটির আহ্বায়ক ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান শারমিন আকতার ও সদস্য সচিব ও বাংলা বিভাগের প্রভাষক ইসরাত জাহান শুচিসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, কো-অর্ডিনেটর, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে