সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

দেশের ৬৪ জেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের দাবি

দেশের ৬৪ জেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের দাবি
দেশের ৬৪ জেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের দাবিতে বুধবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা যুব প্রজন্ম লীগ -সংগৃহীত

দেশের ৬৪ জেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের দাবি জানিয়েছে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা যুব প্রজন্মলীগ। একই সঙ্গে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটূক্তিকারী হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে। বুধবার সকাল ১০টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি আব্দুল শহিদ কাজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহিউদ্দীন খান ফারুকীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তৃতা করেন সংগঠনের কেন্দ্রীয় নেতা আয়ুব প্রদীপ, আবুল কালাম, মহসিন আলী, রাজন দেবনাথ, আকিল উদ্দিন মিয়া, রাফিউল হক প্রমুখ।

সভাপতির বক্তব্যে আব্দুল শহিদ কাজল বলেন, সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়ানো হেফাজত নেতাকে এখনো কেন গ্রেপ্তার করা হয়নি! যে বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ফেলার ধৃষ্টতা দেখায়, তাকে অবিলম্বে গ্রেপ্তার করে জাতিকে কলঙ্কমুক্ত করতে হবে। এ সময় তিনি দেশের ৬৪ জেলা ও উপজেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের দাবি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে