• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭

রূপায়ণ সিটি উত্তরায় অ্যানুয়াল বিজনেস পস্ন্যান কনফারেন্স

রূপায়ণ সিটি উত্তরায় অ্যানুয়াল বিজনেস পস্ন্যান কনফারেন্স

রূপায়ণ সিটি উত্তরার অ্যানুয়াল বিজনেস পস্নান (এবিপি)-২০২১ কনফারেন্স বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। হেড অব সেলস রেজাউল হক লিমনের সঞ্চালনায় অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলওয়াত করেন রূপায়ণ সিটি উওরার সেলস পার্সন সাইফুল ইসলাম। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেনারেল ম্যানেজার এস এম শাখওয়াত হোসেন। রূপায়ণ সিটি উত্তরার এবিপি কনস্যাল্ট্যান্ট এস কে মুখার্জি ২০২১ সালের বিজনেস পস্নান উপস্থাপনা করেন।

রূপায়ণ সিটি উত্তরার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম মাহবুবুর রহমান ২০২১ সালের বিজনেস পস্নান কীভাবে সফল করা যাবে এ ব্যাপারে তার টিমের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তৃতা করেন। হেড অব সেলস রেজাউল হক লিমন এবিপি অনুযায়ী সেলস পস্নান ও হেড অব মার্কেটিং গোস্বামী অসীম কুমার মার্কেটিং পস্নান উপস্থাপন করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তৃতা করেন রূপায়ণ গ্রম্নপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল, উপদেষ্টা ক্যাপ্টেন (অব.) পিজেউলস্নাহ, রূপায়ণ সিটি উত্তরার কনস্ট্রাকশন বিভাগের জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার আলতাফ হোসেন, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার সাদিকুর রহমান, রূপায়ণ গ্রম্নপের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মো. রিয়াজ আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে যুক্ত হন রূপায়ণ গ্রম্নপের চেয়ারম্যান। এ সময় উপস্থিত ছিলেন শেয়ারহোল্ডার ডিরেক্টর সাইফ আলী খান অতুল ও উপদেষ্টা আবদুর রউফ।

পরে গত বছরে বিভিন্ন সেক্টরে অবদান রাখার জন্য রূপায়ণ সিটি উত্তরার কর্মকর্তাদের মাঝে অ্যাওয়ার্ড দেওয়া হয়। বেস্ট ক্লাস্টার হেড অ্যাওয়ার্ড দেওয়া হয় ডিজিএম (সেলস) এ জেড এম তানভীর আহাদকে এবং সেলসে তার অবদানের জন্য তাকে সারপ্রাইজ প্রমোশন দিয়ে জেনারেল ম্যানেজার করা হয়। বেস্ট সিআরসি অ্যাওয়ার্ড দেওয়া হয় জিএম (সেলস) মেহেদী বিলস্নাহ রেজওয়ানকে। বেস্ট টিম লিডার অ্যাওয়ার্ড দেওয়া হয় ম্যানেজার (সেলস) সাইদুল ইসলামকে, ম্যানেজার (সেলস) ব্রজগোপাল হালদার চন্দন এবং এজিএম (সেলস) আশিকুর রহমানকে। বেস্ট সেলার অ্যাওয়ার্ড দেওয়া হয় ডেপুটি ম্যানেজার (সেলস) এবায়েদ উলস্নাহ চৌধুরী, এক্সিকিউটিভ (সেলস) মো. মামুন অর রশীদ মামুন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেলস) মো. শাখওয়াত হোসেন এবং সিনিয়র ডেপুটি ম্যানেজার (সেলস) মোহাম্মাদ মনিরুজ্জামানকে। বেস্ট এমার্জিং পারফর্মার অ্যাওয়ার্ড দেওয়া হয় অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ (সেলস) সাইফুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ (সেলস) মো. আব্দুলস্নাহ আল মহসিন এবং অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ (সেলস) এস এম রুবেলকে। বেস্ট ডিসিপিস্নন্ড এমপস্নয়ি অ্যাওয়ার্ড দেওয়া হয় সেলস কো-অর্ডিনেটর নাজিম উদ্দিন ও সিনিয়র এক্সিকিউটিভ (একাউন্টস) প্রাণনাথ দাস প্রান্তকে। বেস্ট রেফারেল প্রোভাইডার অ্যাওয়ার্ড দেওয়া হয় সাপস্নাই চেইন ম্যানেজমেন্টের এজিএম ফারুক সরকার এবং সিআরএম ডিপার্টমেন্টের সিনিয়র ম্যানেজার ইকতাদুল ইসলামকে।

বেস্ট সেলস সাপোর্টার কনস্ট্রাকশন ডিপার্টমেন্টের সিনিয়র জিএম আলতাফ হোসেন, পিএন্ডডি ডিপার্টমেন্টের জিএম আর্কিটেক্ট সৈয়দ আবদুলস্নাহ রাজু এবং কনস্ট্রাকশন ডিপার্টমেন্টের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার নাজমুলকে। রেভিনিউ সংগ্রহ করার জন্য বেস্ট রেভিনিউ চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড দেওয়া হয় সিনিয়র জিএম (সেলস) এস এম সাখওয়াত হোসেনকে এবং বেস্ট সিআর কন্ট্রিবিউটর অ্যাওয়ার্ড দেওয়া হয় রাসেলকে।

পরে রূপায়ণ গ্রম্নপের চেয়ারম্যান এল এ মুকুল, ভাইস চেয়ারম্যান ও রূপায়ণ গ্রম্নপের চেয়ারম্যানের মা ফরিদা বেগম, শেয়ারহোল্ডার ডিরেক্টর রোকেয়া বেগম নাসিমা, রূপায়ণ গ্রম্নপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খাঁন রতন, রূপায়ণ গ্রম্নপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল প্রমুখকে

বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে